প্রাইম ব্যাংক ও প্রাইম ব্যাংক সিকিউরিটিজের মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রাইম ব্যাংক লিমিটেড ও প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের (পিবিএসএল) মধ্যে একটি চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

চুক্তি স্বাক্ষরের ফলে অত্যাধুনিক অমনি ডিজিটাল প্ল্যাটফর্ম প্রাইমপে-এর মাধ্যমে তহবিল স্থানান্তর বা লেনদেন আরও সহজ, সাশ্রয়ী, স্বাচ্ছন্দ্যময় ও নিরাপদ হবে।

প্রাইম ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামস আবদুল্লাহ মোহাইমীন এবং প্রাইম ব্যাংক সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: মনিরুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র হস্তান্তর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই স্টেট-অব-দ্যা-আর্ট সল্যুশনের মাধ্যমে প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড-তার গ্রাহকদের উইথড্রয়াল রিকুয়েস্ট, প্রাইম ব্যাংক বেনিফিশিয়ারি অ্যাকাউন্টে ইনস্ট্যান্ট ফান্ড ট্রান্সফার, বাল্ক ডিসবার্সমেন্ট, রিয়েল টাইম ইমেইল নোটিফিকেশন সহ আরো অনেক সুবিধা গ্রহণ করতে পারবে।

প্রাইম ব্যাংক এপিআই কানেক্টিভিটির মাধ্যমে প্রাইম ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের অ্যাকাউন্টে যেকোন অর্থ জমার তথ্য জমাদানকারীর পরিচয়সহ তৎক্ষণাত যোগান দেবে, যা কালেকশনের রিকনসিলিয়েশন সহজ করে দেবে।

এই অমনি ডিজিটাল প্ল্যাটফর্ম প্রাইমপে-এর মাধ্যমে যেকোন ব্রোকারেজ ফার্ম সঠিক সময়ে এবং সঠিকভাবে অধিকতর দক্ষতার সাথে তাদের ট্রেডিং কার্যক্রম পরিচালনা করতে পারবে।