শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বেনাপোল যশোর প্রতিনিধি:
যশোরের শার্শায় শাহানাজ আক্তার লিমা (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৮ মে) সন্ধা ৭ টার দিকে উপজেলার জিরেনগাছা গ্রামের নিজ বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহানাজ আক্তার লিমা জিরেনগাছা গ্রামের মালয়েশিয়া প্রবাসী জামশের আলীর স্ত্রী ও পাশ্ববর্তী কাজিরবেড় এলাকার আব্দুল আজিজের মেয়ে।

লিমার বাবা আব্দুল আজিজ জানান, জিরেনগাছা গ্রামের জামশের আলীর সাথে তার মেয়ে শাহানাজ আক্তার লিমার বিবাহ দেই। দাম্পত্য জীবনে তাদের ৩টা সন্তান রয়েছে। ৮/৯ মাস হলো পরিবারে স্বচ্ছলতা ফেরাতে জামায় জামসের মালয়েশিয়ায় পাড়ি জমান। এর পর হয়তো আমার মেয়ের সাথে পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এতে আমার মেয়ে মানসিক বিষন্নতায় ভুগতে থাকে। ঘটনার দিন লিমা তার শ্বয়ন কক্ষে ঘুমানোর জন্য যায়।

পরে সন্ধা হয়ে গেলেও তার কোন সাড়া শব্দ না পেয়ে তার মেঝো শ্বশুর বেলকুনি ভেঙ্গে দেখে ঘরের ফ্যানের সাথে ওরনা পেচিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। পরে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে স্থানীয়দের উপস্থিতিতে দরজা ভেঙে রুমে প্রবেশ করলে সিলিংফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।