৩০ আগস্ট লোহাগড়ায় প্রধানমন্ত্রী বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

কামররুল ইসলাম- আগামী ৩০আগস্ট রোজ সমবার সকাল ১০টায় আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মেজবান অনুষ্ঠিত হবে ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা  মোসলেম উদ্দিন আহমেদ।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও,গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।
প্রধান বক্তা হিসেবে উপস্হিত থাকবেন দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান।
এছাড়াও জেলা ও উপজেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দরা উপস্হিত থাকবেন।

বিষয়টি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু নিশ্চিত করেছেন।

তিনি জানান,আগামী ৩০আগস্ট জাতির পিতার ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস অনুষ্ঠিত হবে । ইতিমধ্যে প্রোগ্রামের স্হান আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে প্রোগ্রামের আয়োজনের প্রস্তুতি নিচ্ছি। প্রোগ্রামের পেন্ডলের কাজ চলছে। উক্ত সভায় বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা, স্হানীয় সাংসদ ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্হিত থাকবেন।