ভৈরবে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের মামলা, গ্রেফতার প্রেমিক 

মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের  ভৈরবে  বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করার পর বিয়ে করতে রাজি না হওয়ায় কলেজ ছাত্রী ধর্ষণের মামলা করেছে তারই প্রেমিক রাসেল মিয়ার বিরুদ্ধে। ভৈরব থানায় ধর্ষণের মামলাটি দায়ের করা হয়েছে।মামলা দায়েরর পরই প্রেমিক রাসেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
(৯ মার্চ) বুধবার তাকে কিশোরগঞ্জ আদালতে পাঠানোর পর বিজ্ঞ বিচারক অভিযুক্তকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
অভিযুক্ত যুবক রাসেল শহরের দড়ি চন্ডিবের গ্রামের নুরুল ইসলামের পুত্র এবং ভৈরব জেলা অনলাইন বাস্তবায়ন ফোরাম গ্রুপের এডমিন, অনলাইন পত্রিকা নায়া আলো উটকম স্টাফ রিপোর্টার, দৈনিক বাংলার নবকণ্ঠের ভৈরব প্রতিনিধি।
ধর্ষিতা কলেজছাত্রী বাদী হয়ে মঙ্গলবার(৯ মার্চ) রাতে রাসেল মিয়াকে আসমি করে ভৈরব থানায় ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন। পরে ভৈরব থানার উপ পরিদর্শক সাকিব আহমেদের নেতৃত্বে শহরের দড়ি চন্ডিবের গ্রামে অভিযুক্তের নিজ বাড়ি থেকে মঙ্গলবার গভীর রাতে আটক করে।
ভিকটিমের পারিবারিক সূত্রে জানাগেছে, রাসেল মিয়া দীর্ঘদিন যাবত বিয়ের প্রভোলন দেখিয়ে ওই কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। দুজনের বাড়ি পাশাপাশি। এনিয়ে মঙ্গলবার অভিযুক্ত রাসেল মিয়া ওই ছাত্রীকে বিয়ের করতে অসম্মতি জানালে থানায় রাসেলের বিরুদ্ধে ধর্ষণ মামল দায়ের করা হয়।
ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, রাসেলের সঙ্গে দীর্ঘদিন ধরে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে মেয়েটি থানায় অভিযোগ দেয়। পরে রাসেলকে গ্রেপ্তার করে পুলিশ।
তিনি আরও বলেন, বুধবার মেয়ের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়। মামলাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে।