তৃতীয়বারের মতো মাধবপুর থানার (ওসি) জেলার শ্রেষ্ঠ নির্বাচিত

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে তৃতীয় বারের মতো জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মনোনীত হয়েছে মাধবপুর থানার (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক, শ্রেষ্ঠ (ওসি )’র সম্মাননা স্মারক ক্রেস তুলে দিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

তৃতীয়বারের মতো মাধবপুর থানার (ওসি) জেলার শ্রেষ্ঠ নির্বাচিত

(৭-ডিসেম্বর) মঙ্গলবার হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সবার উপস্থিতিতে এই সম্মাননা স্মারক ক্রেসটি গ্রহন করেন (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক, মাধবপুর থানায় যোগদান করার পর থেকে (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক মাদক, সন্ত্রাস দমনসহ, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ওয়ারেন্ট তামিল, মামলার রহস্য উদঘাটন জন্য বিশেষ ভূমিকা রাখায় জেলার শ্রেষ্ঠ (ওসি) মনোনিত করেন।

মঙ্গলবার হবিগঞ্জ জেলা পুলিশের কার্যালযে মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি। এ সময় তিনি জানান,পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদণ্ডের আলোকে ২০২১বিভিন্ন ক্যাটা গরিতে অবদান রাখায় জেলার সেরা পুলিশ অফিসারদেরকে পুরস্কৃত করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর চুনারুঘাট সার্কেল মহসীন আল মুরাদ, সহ জেলার সিঃ অফিসারবৃদ্ধ উপজেলার বিভিন্ন থানা হতে আসা পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন।