ঠাকুরগাঁওয়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন : ঠাকুরগাঁও সদর উপজেলায় ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধারের ঘটনায় তার বাবা ও সৎ ভাইকে আটক করা করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি পশ্চিম মুন্সিপাড়া এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।
নিহত রফিকুল ইসলাম (৩৭) কচুবাড়ি পশ্চিম মুন্সিপাড়া এলাকার দবিরুল ইসলামের ছেলে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাতেই নিহতের বাবা দবিরুল ইসলাম (৫৫) ও সৎ ভাই সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ।
এলাকাবাসীর বরাতে পুলিশ জানায়, ৩০ বছর আগে ১ম স্ত্রী জাহেদা বেগমের সাথে বিচ্ছেদ ঘটে দবিরুল ইসলামের। ১ম স্ত্রীর ছেলে-মেয়ে ছিল তিনজন। এর মধ্যে রফিকুল ইসলাম ছিল মেজো ছেলে। এরপর দবিরুল দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে রফিকুল তার বাবা দবিরুল ইসলামের বাড়িতেই ছিল সৎ মা ও ভাই-বোনদের সঙ্গে। প্রায় সময় নানা কারণে রফিকুল ইসলামের সথে তার সৎ মা সালেহা খাতুন ও তার সৎ ভাই-বোনদের সঙ্গে ঝগড়া হতো। শুক্রবার রাতে রফিকুল ইসলাম তার ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের সুরতহাল রিপোর্টে রফিকুল ইসলামের কোমড়ের নিচ অংশে আঘাতের দাগ পাওয়া গেছে এবং সে সব দাগ থেকে প্রচুর পরিমাণে রক্ত রক্ষণ দেখা গেছে।
বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে।