কিশোরগন্জের পাকুন্দিয়ায় বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

এস কে রাজুঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি প্রনোদনার আওতায় কৃষি উপকরণ বীজ ও সার বিতরণ করেছে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। কৃষক ও কৃষাণীদের মাঝে বিনা মূল্যে সার বীজ বিতরন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় কৃষি অফিসের আয়োজনে ১৫ই নভেম্বর (শুক্রবার) পাকুন্দিয়া উপজেলা চত্তরে ইউ এন ও জনাব মোঃনাহিদ হাসান (পাকুন্দিয়া ) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক আই জি ও বর্তমান সংসদ সদস্য জনাব নুর মহাম্মদ (এম পি) মহোদয়।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা জনাব সাইফুল হাসান আলামিন মহোদয়, উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ রফিকুল ইসলাম মহোদয়, নারান্দী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান জনাব মোঃ শফিকুল ইসলাম শফিক মহোদয় । এ সময় বক্তৃারা বলেন বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। দেশে ভোজ্য তেল ও ভুট্টার ফলন বাড়ানোর লক্ষে বর্তমান সরকার কৃষকদের কে বিনা মূল্যে সরিষা, ভুট্টা বীজ ও সার বিতরণ করা হচ্ছে।

এ সময় বক্তারা আরো বলেন,বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার । তাই কৃষকদের আর্থিক সামাজিক উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে । দেশের মানুষ যেন সুখে-শান্তিতে বসবাস করতে পারে সেজন্য সরকার সব শ্রেণী পেশার মানুষকে আর্থিকভাবে সহযোগিতা প্রদান করছে । আলোচনা সভা শেষে ১০৪০ জনের মধ্যে ৮৬০ জনের মাঝে প্রত্যেেকে ১ কেজি সরিষা, ২ কেজি ভুট্টা বীজ ও ১০ কেজি এমওপি ও ২০ কেজি ডিএপি সার বিতরণ করা হয়।অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনা করেন উপ-সহকারী কৃষি অফিসার জনাব মোঃ মোশারফ হোসেন।