কালিয়াকৈরে স্পিনিং মিলের আগুনে দগ্ধ কর্মকর্তারমৃত্যু

আব্দুল আলীম অভি, কালিয়াকৈর প্রতিনিধি

গাজীপুর কালিয়াকৈর উপজেলার সফিপুরে মালেক স্পিনিংনামে একটি সুতা তৈরির কারখানায় লাগা আগুনে দগ্ধইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের সেই কর্মকর্তা মোতালেব হোসেন(৪৫) মারা গেছেন। শনিবার মাঝরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যু মারা যান।

জানাযায়, শুক্রবার সন্ধ্যায় উপজেলার সফিপুর এলাকার মালেকস্পিনিং মিলে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ওইকারখানার ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্টের কর্মকর্তা মোতালেবহোসেন টিনসেড একটি ঘরের চালের ওপর থেকে নিচে জলন্তআগুনে পড়ে দগ্ধ হন। পরে কারখানার লোকজন ঘটনাস্থলথেকে তাকে উদ্ধার করে মূমূর্ষাবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

সেখানে অবস্থা আরো খারাপ হলে দ্রুততাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তিকরা হয়। সেখানে শনিবার মাঝরাতে চিকিৎসাধীন অবস্থায় তারমৃত্যু হয়। মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, শুক্রবার রাতে ওইস্পিনিং মিলের তুলার গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়েসাড়ে তিন ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়।