অবশেষে মিললো চুয়াডাঙ্গার অপহৃত সেই শিশুর অর্ধগলিত মরদেহ

অবশেষে মিললো চুয়াডাঙ্গার অপহৃত সেই শিশুর অর্ধগলিত মরদেহ।
____________________________

নিজেস্ব প্রতিবেদক –
নিখোঁজের ২৬ দিন পর চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের স্কুলছাত্র আবু হুরাইরার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার গভীর রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযানে তালতলা সরকারী কবরস্থান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে মামলার এজাহার নামীয় বাদে দু’জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। তার মধ্যে আব্দুল মোমিন নামের একজনের শিকারোক্তিতে রোববার রাত ২টার দিকে আবু হুরাইরার অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহসীন। আজ সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মহসীন জানান।
উল্লেখ্য, গত ১৯ জানুয়ারী বেলা সাড়ে ৩টার দিকে নিজ বাড়ী থেকে বের হয়ে আবু হুরায়রা পার্শ্ববর্তী বাড়ীর রনজু হক নামের এক প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যায়। ওই শিক্ষকের ঘরে বই ব্যাগ রেখে সে বাইরে বের হয়। এরপর থেকে তাকে অনেক খোজাখুজির পরেও কোথাও পাওয়া যায় না। ওই দিনই রাতেই পরিবারের পক্ষ থেকে পুলিশকে খবর দেয়া হয়। এলাকায় মাইকিংও করা হয়। পরে, ধারণা করা হয়, বাড়ীর পাশে পুকুরে পড়েছে, সেজন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে পুকুরে দীর্ঘ সময় ধরে তল্লাশি করেও সেসময় তার কোন সন্ধান পাওয়া যাইনি।