সেনেরহুদায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

সংবাদদাতা

জীবননগর উপজেলার সেনেরহুদা যুবসংঘ কর্তৃক আয়োজিত ১৬ দলের নকআউট ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা তিনটায় উথলী বাজার ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চুয়াডাঙ্গার ফিউচার ফুটবল একাডেমি ও সেনেরহুদা যুবসংঘ ফুটবল একাদশের মুখোমুখী হয়। প্রথম ও দ্বিতীয়ার্ধে গোল শূন্যভাবে শেষ হওয়ায় ম্যাচ গড়ায় ট্রাইবেকারে। আর ট্রাইবেকারে ৪-২ গোলে জয়লাভ করে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সেনেরহুদা যুবসংঘ ফুটবল একাদশ।

ম্যাচে রেফারির দায়িত্ব পালন করেন আব্দুস সবুর। সহকারী রেফারি হিসেবে ছিলেন ইকরামুল হক নিপুণ ও রবিউল ইসলাম। খেলায় ধারাবিবরণী প্রদান করেন খুলনা অঞ্চলের আঞ্চলিক ধারাভাষ্যকার খুরশীদ আলম, সেনেরহুদা যুবসংঘের সাধারণ সম্পাদক আব্দুল হাই এবং পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মুবতাসিম ফুয়াদ ফাহিম। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন সেনেরহুদা যুবসংঘ ফুটবল একাদশের অধিনায়ক নয়ন।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে যথাক্রমে ৩০ হাজার ও ২০ হাজার টাকার চেক এবং ট্রফি তুলে দেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজি আলী আজগার টগর। উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজি হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি ও উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক সোহেল আহম্মেদ প্রদীপ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন সেনেরহুদা ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সভাপতি আবু জাফর। এছাড়া উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিল্টু, উথলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল মান্নান পিল্টু, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ডের সভাপতি লুৎফর রহমান লুতুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা মাঠে অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন।

উল্লেখ্য, গত ৯ই অক্টোবর উথলী বাজার ফুটবল মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন ম্যাচ অনুষ্ঠিত হয়। হাজার হাজার দর্শক মাঠে উপস্থিত হয়ে ফাইনাল ম্যাচসহ পুরো টুর্নামেন্ট উপভোগ করেন। সেনেরহুদা যুব সংঘের সদস্যদের সাথে নিয়ে অক্লান্ত পরিশ্রম করে টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করেন সেনেরহুদা সংঘের সভাপতি আশরাফুল ইসলাম।