সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা প্রতিটা ইউনিয়ন সুষ্ঠু নির্বাচন হয়েছে

মোঃ সারজিদ আহাম্মেদ অপুঃ চতুর্থ ধাপের ইউপি নির্বাচন নিয়ে আনন্দ মিছিল উচ্ছ্বাস চলছে পুরো বাংলাদেশ জুড়ে। এর ব্যতিক্রম নয় সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার ৪ টি ইউনিয়নের সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে একথা জানান মোঃ আহসানুজ্জামান, পুলিশ পরিদর্শক( তদন্ত), কামারখন্দ থানা, সিরাজগঞ্জ।

কামারখন্দ উপজেলা অবস্থিত চারটি ইউনিয়নের ৩৯ টি কেন্দ্রের ইনচার্জ ছিলেন মোঃ আহসানুজ্জামান, পুলিশ পরিদর্শক( তদন্ত)! কামারখন্দ উপজেলার প্রতিটি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে সুষ্ঠু নির্বাচন হয়েছে বলে মনে করেন ইউনিয়ন বাসি জামতলি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কেন্দ্রে সারাদিন সুষ্ঠু নির্বাচন হচ্ছিল হঠাৎ করে কিছু কুচক্রী মহল সেখানকার পরিবেশকে বিশৃঙ্খলা করতে চেয়েছিল সাথে সাথে কামারখন্দ থানার পুলিশ (পরিদর্শক তদন্ত) মোঃ আহসানুজ্জামান উপস্থিত হন এবং জনগণের সাথে নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে সক্ষম হন

সাধারণ ভোটারগন দৈনিক এই আমার দেশ কে বলেন তার মত সৎ এবং নিষ্ঠাবান পুলিশ অফিসার তারা আগে কখনো দেখেনি ও যে কোন বিপদ আপদে তাকে আমরা পাশে পাই।প্রতিটি থানায় এমন ভালো সৎ ও নিষ্ঠাবান পুলিশ অফিসার দরকার তাহলেই আমাদের সোনার বাংলাদেশ হবে।পুলিশ অফিসার যে মানুষের সাথে এত ভালো ব্যবহার করতে পারে এর আগে তারা দেখেননি।

আমাদের সাথে কথা হয় মোঃ আহসানুজ্জামান পুলিশ পরিদর্শক (তদন্ত) তিনি দৈনিক এই আমার দেশ কে বলেন পুলিশ জনগণের বন্ধু শত্রু নয়।আমি চেষ্টা করি আমার এলাকার মানুষের পাশে থাকতে সুখ দুঃখ ভাগাভাগি করে নিতে।আজকের এই নির্বাচনে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে আমার দাবি। আমি চেষ্টা করছি একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে। আমার জন্য দুয়া করবেন আমি যতদিন বেচে থাকি এবং বাংলাদেশ পুলিশে আছি সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে পারি।