সাতকানিয়ার এওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে এগিয়ে নজরুল ইসলাম মানিক

আব্দুল্লাহ আল মারুফ, চট্টগ্রাম ব্যুরো

সাতকানিয়া থানার অন্তর্গত ৬ নং এওচিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলহাজ্ব নজরুল ইসলাম মানিক জনমত জরিপে এগিয়ে

আসন্ন আগামী ইউপি নির্বাচনকে সামনে রেখে সাতকানিয়া থানার অন্তর্গত ৬ নং এওচিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে,চেয়ারম্যান পদপ্রার্থী সকলের পরিচিত প্রিয়মূখ, যুব সমাজের অহংকার, সৎ, নিরহংকার, মানবিক ত্যাগী পরিচ্ছন্ন রাজনীতিবিদ, আলহাজ্ব নজরুল ইসলাম মানিক জনমত জরিপে এগিয়ে রয়েছে।

জানা যায়, আলহাজ্ব নজরুল ইসলাম মানিক প্রতিনিয়ত সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে নিরন্তর ভাবে কাজ করে গেছে,এবং বর্তমানেও যাচ্ছে। তার পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য এবং বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তিনি সাতকানিয়া উপজেলার আওতাধীন 6 নং এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে খুব সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
তিনি সবসময় অসহায় মানুষের সুখে-দুঃখে পাশে ছিলো এবং বর্তমানেও আছে।

এছাড়াও তিনি করোনা কালীন সময়েও সাধারণ মানুষের পাশে ছিলেন। তাদের বিপদ-আপদে প্রতি মুহূর্তে ছুটে গেছেন। করোনাকালীন সময়ে যারা মৃত্যু বরণ করেছে তাদেরকে দাফনের ব্যবস্থা সহ বিভিন্ন সামাজিক কাজে সম্পৃক্ত রয়েছে। নজরুল ইসলাম মানিক সাধারণ মানুষের সেবা করা তার একমাত্র লক্ষ্য। তাই তিনি এলাকাবাসীর কাছে একজন মানবপ্রেমিক ন্যায় বিচারক ও জননেতা হিসেবে পরিচিত লাভ করেছেন। তাছাড়াও সমাজের বিভিন্ন সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছে।

স্থানীয়রা জানান, সাধারন মানুষের প্রত্যাশা পূরনে নিরন্তর কাজ করে যাচ্ছেন মানবপ্রেমি নজরুল ইসলাম মানিক৷ সাধারন মানুষের মুখে হাসি ফুটানোর জন্য ও কেটে খাওয়া মানুষের সুখ-দুঃখের সময় অসময় পাশে থাকে।
তিনি বর্তমান মহামারি করোনা ভাইরাস সাড়াবিশ্বে ছড়িয়ে পড়েছে তবুও তিনি থেমে থাকেনি। সাহায্যের হাত বাড়িতে দিয়েছে ঘড় বন্ধি সাধারণ খেটে খাওয়া মানুষের ডাকে পাশে ছিলো। তিনি অসহায় নারী সহ সমাজের অবহেলিত সাধারণ মানুষের বিভিন্ন ধরনের আইন সহায়তা করে যাচ্ছেন।

তিনি দলমত, ধর্মবর্ণ নির্বিশেষে করোনা নিয়ে সচেতনতা বৃদ্ধি করার লক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে সচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে গেছেন। নিজের চিন্তা না করে চিন্তা করেছিলেন সাধারণ মানুষের। দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে মতবিনিময় সভাও করেছেন, সেই সাথে খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন এবং বিভিন্ন ধরনের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তিনি তার যোগ্য উন্নয়নের অগ্রণী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সাধারণ মানুষের উন্নয়নে তার নিরন্তর প্রয়াস। সর্ব মহলের তিনি প্রশংসা কুড়িয়েছেন।

এই সময় নজরুল ইসলাম মানিক বলেন, আমার ছোট বেলা থেকে মানবসেবা করা একটা আশা ছিলো।

তাই আমার সার্ধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা চালায় যাচ্ছি। আমি তৃণমূল থেকে হেটে হেটে পা করে আজ সকলের দোয়ায় এই পর্যন্ত এসেছি। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী হয়ে ও জেলা ও উপজেলা নেতাকর্মীদের পরামর্শে এবং এলাকার মানুষের ভাগ্যউন্নয়নে কাজ করে আসতেছি। তাই আগামী সাতকানিয়া সদর ইউপি নির্বাচনে 6 নং এওচিয়ার জনগণ যদি আমাকে চায় বিগত দিনে আমি জনগণের সাথে ছিলাম এবং আগামীতেও থাকবো এবং আমার ইউনিয়নের সর্বস্তরের জনগণের প্রত্যাশা পূরণ করবো ইনশা-আল্লাহ্।

তিনি সকলের কাছে আন্তরিক দোয়া/আশির্বাদ ও সহযোগিতা কামনা করেছেন।