শেরপুরে ‘মুজিব’ সিনেমা দেখলেন নকলার শতাধিক নেতা-কর্মী

নিজস্ব প্রতিবেদক : শেরপুরের নকলা উপজেলার পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগ এবং যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী ‘মুজিব একটি জাতির রূপকার’ সিনেমা দেখলেন। ৮ নভেম্বর বুধবার রাতে শহরের রূপকথা সিনেমা হলে নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটনের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী ছবিটি উপভোগ করেন।

এসময় পৌর মেয়র হাফিজুর রহমান লিটন জানায়, আগামী প্রজন্মের কাছে জাতীর জনক শেখ মুজিবুর রহমানের অবদান স্মরনীয় করে রাখতে ছবিটি দেখা খুবই গুরুত্বপূর্ণ। তাই উপজেলার যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে এ ছবি দেখলাম।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ জানায়, জাতীর পিতা ও বঙ্গবন্ধুর জীবনী এবং মুক্তিযুদ্ধের ইতিহাস লালন করে আগামী প্রজন্মকে দেশ ও জাতী গঠনে অনেক ভুমিকা রাখনে বলে আমি মনে করি। তাই আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে ছবিটি দেখলাম। বর্তমান ও আগামী প্রজন্মের জন্য বঙ্গবন্ধুর আদর্শ লালন ও ধারণ করতে ছবিটি দেখা খুবই গুরুত্বপূর্ণ।

এসময় নকলা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের উল্লেখযোগ্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, রেজাউল করিম হিরা, আনিসুর রহমান সুজা ও সামিউল হক মুক্তা, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেল, যুবলীগ নেতা আদিল মাহমুদ পল্লব, সাবেক ছাত্রলীগ নেতা জিকরুল ইসলাম পিকুল, শাহরিয়ার আলম তালুকদার সৌরভ, আরেফিন রাফি প্রমূখ।