শান্তির সংকল্পে ঐক্যবদ্ধ সিন্দুকছড়ি জোন

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন।

এরই ধারাবাহিকতায় ১৩মার্চ সকালে সিন্দুকছড়ি জোন এর পক্ষ থেকে গড়াইছড়ি আার্মি ক্যাম্পের আওতাধীন দেবলছড়ি বাজার পাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে সুবিধা বঞ্চিত হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তায় শীতবস্ত্র বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানে সহায়তা, অসহায়দের মাঝে ঢেউটিন, দুঃস্থ পরিবারের মাঝে সেলাই মেশিন, গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক অনুদান, স্কুল ব্যাগ বই ও গাছের চারা বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। জোনের অন্যান্য দায়িত্বপূর্ণ অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার বলেন, এলাকার শান্তি, শৃঙ্খলা ও সম্প্রীতি বজায় রেখে জনকল্যাণে একে অপরের সহযোগিতা ও মিলেমিশে থাকার পরামর্শ দেন। এ জোন আপনাদের সুখ, দুঃখে পাশে ছিল ভবিষ্যতেও থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।