মিনিস্টারের ওয়াশিং মেশিন কিনে ৫০% ছাড় পেলেন মিয়াদ আল রাজি

[ঢাকা, ১৩ জুলাই ২০২২]- মিনিস্টার গ্রুপের চলমান ঈদ সালামি অফারের আওতায় মিনিস্টারের ওয়াশিং মেশিন কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে ৫০ শতাংশ ছাড় পেয়েছেন মোহাম্মদ মিয়াদ আল রাজি বরসাত। মিয়াদ আল রাজি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গার রাজাবাড়ি গ্রামের বাসিন্দা।

সম্প্রতি কালিহাতী উপজেলার এলেঙ্গা শাখার মিনিস্টারের শো-রুম হতে একটি ওয়াশিং মেশিন কিনে ঈদ সালামি অফারে এই পুরস্কার পান তিনি।

ঈদ সালামি অফারের মাধ্যমে মিনিস্টারের যেকোন পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারে সর্বোচ্চ নগদ ১১ লক্ষ টাকা জেতার সুযোগসহ পণ্যের উপর নিশ্চিত উপহার। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

তাছাড়া মিনিস্টার এসির উপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবে। সাথে থাকছে ৩০% মূল্যছাড়। আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিক এর ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি।

পুরস্কার বিজয়ী মোহাম্মদ মিয়াদ আল রাজি বরসাত উল্লসিত হয়ে বলেন, “কোরবানি ঈদ উপলক্ষে এলেঙ্গা শাখার মিনিস্টারের শো-রুম থেকে একটি ওয়াশিং মেশিন ক্রয় করি। ওয়াশিং মেশিনের সাথে থাকা স্ক্র্যাচ কার্ড ঘষে ৫০ শতাংশ ছাড় পাই। যেটি আমার পরিবারের ঈদের আনন্দকে আরও অনেক বাড়িয়ে দিয়েছে। এমন সুন্দর একটি অফার দেওয়ার জন্য মিনিস্টার গ্রুপকে আন্তরিক ধন্যবাদ জানাই।”

সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে পরিবারের প্রয়োজনীয় উপকরণ কিনুন এখন ঘরে বসেই। আর সময় নষ্ট না করে এখনই ভিজিট করুন https://ministerbd.net  এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।