মানিকছড়িতে ২০(বিশ) লিটার অবৈধ দেশীয় তৈরী চোলাইমদসহ আটক ০১

মোঃসালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা ও সামাজিক নিরাপত্তা সুনিশ্চিতের লক্ষ্যে মাদক ও চোরাকারবারিদের দৌরাত্ম্য রুখে দিতে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) সর্বোচ্চ সোচ্চার।

এই সকল ঘৃণিত অপরাধীদের অপরাধ রুখে দিতে এবং আসন্ন সকল উৎসব কে কেন্দ্র করে অপতৎপরতাকারীদের পরিকল্পনা নস্যাৎ করতে জেলার পুলিশ সুপার সুদৃঢ় ও বিচক্ষন দিকনির্দেশনায় খাগড়াছড়ি জেলা পুলিশ সুকৌশলে প্রতিনিয়ত এমন অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হচ্ছে।

এরই ধারাবাহিকতায় ০২ এপ্রিল বিকালে অত্র জেলায় চলমান বিশেষ অভিযান এর অংশ হিসেবে মানিকছড়ি থানার একটি চৌকস দল থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে আজ (মঙ্গলবার) মানিকছড়ি থানাধীন ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গরমছড়ি এলাকায় স্বাগতম খাগড়াছড়ি লেখা সাইনবোর্ডের অনুমান ৩০০ গজ উত্তরে খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কের উপর হতে আসামী মোঃ এসকেন্দার নামে এক জনকে আটক করে।

মোঃ এসকেন্দার থানা-ফটিকছড়ির সুন্দরপুর ইউনিয়নের ০৩নং ওয়ার্ড আজিমপুর এলাকার মৃত ইউনুস মিয়ার ছেলে।

আসামির হেফাজত হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে সঙ্গীয় ফোর্স দ্বারা তল্লাশী করে তার নিকট হতে ২০(বিশ) লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাইমদ জব্দ তালিকা মূলে জব্দ করে মানিকছড়ি থানা পুলিশ।

এ বিষয়ে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল উদ্দিন বলেন বর্ণিত আসামীকে গ্রেফতার পূর্বক থানা হেফাজতে গ্রহন করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন। গ্রেফতারকৃত আসামীকে বিধি মোতাবেক যথাসময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।