বেড়া উপজেলা মাসুমদিয়া ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক

মোঃ রাজিবুল হক রনি ঃ পাবনা জেলার বেড়া উপজেলায় মাসুমদিয়া ইউনিয়ন পরিষদে (ইউপি) আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় রবিবার সন্ধ্যায় বেড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন এর সত্যতা নিশ্চিত করে দৈনিক এই আমার দেশ কে। বিজয়ী প্রার্থী হলেন, বেড়া উপজেলার মাসুমদিয়া ইউপির বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক বর্তমানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

বেড়া উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী হিসেবে অনেকে মনোনয়নপত্র জমা দিলেও পরবর্তীতে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।রবিবার দিন প্রত্যাহারের শেষ দিনছিলো। আওয়ামী লীগের এই চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে উপজেলা নির্বাচন কমিশন সাখাওয়াত হোসেন।

বেড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা বলেন, তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলেও নির্বাচনি তফসিল অনুয়ায়ী ভোট শেষে অন্যদের সঙ্গে তার গেজেট প্রকাশ করা হবে।

মাসুমদিয়া ইউপিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল হক বলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার বিষয়টি আমার কাম্য নয়। প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে জয়ী হওয়ার মধ্যে আত্মতৃপ্তির বিষয় জড়িত। তবে প্রতিদ্বন্দ্বিতা হলে আমি বিপুল ভোটে বিজয়ী হতাম। কারণ, ইউনিয়নের আমার অসংখ্য সমর্থক ও কর্মী রয়েছেন।’