বঙ্গবন্ধুর কবর যিয়ারতে টুঙ্গিপাড়ায় শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কবর যিয়ারত ও ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদ। দুপুর ২ টায় গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর পিতৃভূমিতে কবর যিয়ারত শেষে বঙ্গবন্ধুকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতা-কর্মীরা। শ্রীপুর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক খোন্দকার আবেদ আলী ও সদস্য সচিব উত্তম কুমার অধিকারীর নেতৃত্বে উপজেলা শাখার ১০০ নেতাকর্মী উপস্থিত হোন। এসময় মাগুরা জেলা, সদর থানা, পৌর শাখাসহ শ্রীপুর, মহম্মদপুর, শালিখা উপজেলা শাখার ৩শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাগুরা-০১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এর সার্বিক সহযোগিতায় এসময় বঙ্গবন্ধুর সমাধিস্থল, কবর যিয়ারত ও বঙ্গবন্ধু সৃতিবিজরিত যাদুঘর পরিদর্শন করেন নেতা-কর্মীরা। দিনব্যাপী কর্মসূচিতে বঙ্গবন্ধুর সমাধিস্থলের সামনে এক মিনিটে নিরবতা পালন ও ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

জেলা বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক অধ্যক্ষ বশির আহমেদ জানান, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও লালন করে আমরা বঙ্গবন্ধু পরিষদের মাগুরা জেলার ৫ টি ইউনিটির ৩শতাধিক নেতাকর্মীরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পিতৃভূমিতে বঙ্গবন্ধুর সমাধিতে কবর যিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেছি। জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য সচিব অধ্যাপক কর্ণেল (অব.) কাজী শরীফ উদ্দিন বলেন, বঙ্গবন্ধু পরিষদ আওয়ামী লীগের একটি বুদ্ধিজীবি সংগঠন হিসাবে কাজ করে।

এই সংগঠনে যারা আছে সবাই শিক্ষক ও সমাজ সেবকশ্রেণীর নেতৃবৃন্দ। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় এনে বাংলাদেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমরা কাজ করবো।