দালালের হাতে ঝিনাইদহের বিআরটিএ কমকর্তা লাঞ্ছিত

এম.মাসুম আজাদ, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:

ঝিনাইদহের (বি,আর,টি,এ) বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ, সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) বি, আর, টি, এ ঝিনাইদহ সার্কেল অফিসে দালালের হাতে লাঞ্ছিত হলেন ইন্সপেক্টর মো: তারেক হাসান। জানা যায়, বৃহস্পতিবার দুপুরে অফিস চলাকালীন সময়ে অলিয়ার রহমান ও মো: বছির মিয়া নামের দুইজন ব্যক্তি কিছু কাগজপত্র নিয়ে এসে অনৈতিক ভাবে সেগুলোর কার্যসিদ্ধি করতে চান, তখন বি, আর, টি এর কর্মকর্ত ইন্সপেক্টর মো: তারেক হাসান অনৈতিক কাজ করতে না রাজি হলে অলিয়ার রহমান ও মো: বসির মিয়া অকথ্য ভাষায় গালাগালি করেন এবং মারমুখী আচরণ করে ধাক্কাধাক্কি করে।

এ বিষয়ে ঝিনাইদহের বি, আর, টি, এর ইন্সপেক্টর মো: তারেক হাসান সাংবাদিকদের জানান, আজ দুপুরের পরে দুইজন কথিত দালাল অলিয়ার রহমান ও বছির মিয়া আমার রুমের সামনে এসে আমাদের স্টাফদের সাথে জোরাজোরি করে, তারা টাকার বিনিময়ে কিছু কাগজপত্র সাথে করে নিয়ে এসে সেগুলো অবৈধ ভাবে কার্যসিদ্ধি করতে চায়,আমার রুমের সামনে চিল্লাচিল্লি করায় আমি তাদেরকে বলি আপনারা অফিসের বাইরে যেয়ে এগুলো করেন, এটা বলার পরে তারা আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং মারতে তেড়ে আসে। এছাড়াও আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়,আমি আমার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি, এ বিষয়ে আমি অবশ্যই ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত জিডি করবো।

ঘটনার বিষয়ে কথা হয়, ঝিনাইদহের বি, আর, টি, এর সহকারী পরিচালক আতিয়ার রহমানের সাথে তিনি সাংবাদিকদের জানান, কিছু দালাল আজকে অফিসে এসে একটি অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে, আমি ইতিমধ্যে জেলা প্রশাসক মহোদয়কে বিষয়টি জানিয়েছি এবং ওই সকল দালালদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবার প্রক্রিয়া চলমান রয়েছে।