গোবিন্দগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১৯ নেতা বহিস্কার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা ও ১২টি ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের ১৯ জন নেতাকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে পদ থেকে অব্যাহতিসহ সাময়িক বহিস্কার করা হয়েছে। জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বুধবার (২২ ডিসেম্বর) এ তথ্য জানানো হয়।

এই সিদ্ধান্ত কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক ২২ ডিসেম্বর থেকে কার্যকর হবে। দলীয় প্রার্থীদের চ্যালেঞ্জ করে বিদ্রোহী প্রার্থী হিসেবে ওইসব বহিষ্কৃত নেতা ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বহিষ্কৃত নেতারা হচ্ছেন- আ’লীগের কামদিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান উজ্জ্বল, কাটাবাড়ি ইউনিয়নের সহ-সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সদস্য রেজাউল করিম রফিক, শাখাহার ইউনিয়নের সদস্য আবু সাঈদ মো. জাকারিয়া ও মোজাফ্ফর রহমান সরকার বিএসসি, রাজাহার ইউনিয়নের অর্থ বিষয়ক সম্পাদক মো. তারিক রিফাত ও সদস্য মো. রেজাউল করিম, সাপমারা ইউনিয়নের সদস্য তোফাজ্জল হোসেন সরকার, দরবস্ত ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুক মন্ডল ও সদস্য মো. আব্দুল হালিম, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান নজমু ও সদস্য কাজী মো. সামিউল ইসলাম।

তালুককানুপুর ইউনিয়নে উপজেলা শাখার সহ-সভাপতি মো. আব্দুর রহমান খন্দকার, নাকাইহাট ইউনিয়নের সহ-সভাপতি মো. সাজু খন্দকার ও সদস্য আব্দুল কাদের প্রধান, শিবপুর ইউনিয়নে উপজেলা শাখার সাংগঠনিক মো. তৌহিদুল ইসলাম প্রধান, মহিমাগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম প্রধান, শালমারা ইউনিয়নের সহ-সভাপতি মো. আইয়ুব আলী ও মো. রাসেল মোশারফ এবং কামারদ ইউনিয়নে উপজেলা শাখার সহ-সভাপতি সৈয়দ শরিফুল ইসলাম।