অস্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান সরকারের বিকল্প নাই। – খুলনা জেলা প্রশাসক

শেখ মাহাবুব আলম,খুলনা প্রতিনিধিঃখুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন বলেছেন অস্প্রদায়িক বাংলাদেশ গড়তে বর্তমান সরকারে বিকল্প নাই। এ সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নির্বিঘ্নে যার যার ধর্ম পালন করে আসছে। ধর্ম পালনে কোথাও কোনো বাধা বিপত্তি নাই। এই কারনে হিন্দু সম্প্রদায়ের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব সারাদেশে সাড়ম্বরে পালিত হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে আইনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে। তিনি বলেন বাংলাদেশ সরকার দেশের আইনশৃঙ্খলা রক্ষার্থে সদা জাগ্রত। বাংলাদেশের মাটিতে বর্তমান সরকারের আমলে কোনো দুষ্কৃতকারীর ঠাঁই নাই।

তিনি গতকাল ২২ অক্টোবর বিকালে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে রূপসা উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন ও পূজারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
আলাইপুর বাজার মন্দির কমিটি কর্তৃক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী।
বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা প্রশাসকের সহধর্মিণী অধ্যাপক ফারহানা বিনতে আজিজ,রূপসা উপজেলা নির্বাহি অফিসার কোহিনুর জাহান,বয়রা মহিলা কলেজের অধ্যাপক খান আহমেদুল কবীর চাইনিজ, সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল বাকি,নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ রেফাঈ আবিদ,মুমতাহিনা পৃথুলা,
রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ শাহিন।

বিশিষ্ট সাংবাদিক অরুন কুমার শীল ও রূপসা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কৃষ্ণ গোপাল সেনের পরিচালনায় বক্তৃতা পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ,খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সুজিত কুমার মুখার্জি,আনসার ভিডিবি কর্মকর্তা আরিফা খাতুন,রূপসা পূজা উদযাপন পরিষদের সভাপতি শক্তিপদ বসু, ঘাটভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা বিনয় কৃষ্ণ হালদার,মুনীর হোসেন মোল্যা,সুশীল কুমার পাল,অশোক কুমার কর্মকার, শ্যামল কুমার দাস।
এরপর জেলা প্রশাসক পিঠাভোগ কালীবাড়ি মন্দির ও তালতলা সার্বজনীন দূর্গা মন্দিরে পূজারীদের সাথে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোর্শেদুল আলম বাবু,আওয়ামীলীগ নেতা বিনয় কৃষ্ণ হালদার, আওরঙ্গজেব স্বর্ন,রঞ্জু হালদার,রনজিত হালদার,কল্পনা রানী বিশ্বাস,মলয় সেন সহ আরো অনেকে।