সিরাজগঞ্জ গলায় প্লেকার্ড ঝুলিয়ে বাবা হত্যার বিচার চায় দুই শিশু

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
গলায় প্লেকার্ড ঝুলিয়ে বাবা হত্যার বিচার চায় দুই শিশু গলায় প্লেকার্ড ঝুলিয়ে বাবা হত্যার বিচার দাবিতে দুই শিশুকে নিয়ে বিক্ষোভ ও মানববন্ধন করছেন মা হামিদা খাতুন। এসময় মেয়ে রিয়া মণি (৮) ও ছেলে হোসাইন (৬) মানববন্ধনে অংশ নেয়।সোমবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ বাজার স্টেশনে স্বাধীনতা স্কয়ারে আব্দুর রহমান হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে শহরে বিক্ষোভ মিছিল মানববন্ধন করেন স্বজন ও গ্রামবাসিরা।নিহত আব্দুর রহমান চর রায়পুর গ্রামের মো. সুজাবত আলীর ছেলে ও পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী।মিরপুর গ্রামবাসি আয়োজিত মানববন্ধনে পঞ্চায়েত কমিটির সভাপতি মো. আব্দুর রহমানের সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন, মিরপুর গ্রাম পঞ্চায়েত কমিটির সাবেক সাধারন সম্পাদক স,ম আলাউদ্দিন, আবুল হোসেন তাপস, পৌর কাউন্সিলর রাজু আহমেদ আরজু, সাবেক কাউন্সিলর সেলিম আহমেদ, আলাউদ্দিন আহমেদ শিশির।এসময় বক্তারা বলেন, গত ১৫ ফেব্রুয়ারি রাত সাড়ে আটটার দিকে চর রায়পুর খেলার মাঠের পাশে একটি মিলের ভিতর ক্ষুদ্র ব্যবসায়ী আব্দুর রহমানকে ডেকে নিয়ে যায়। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী ভাবে কুপিয়ে তাকে হত্যা করা হয়। এটা ছিল হত্যাকারীদের পুর্বপরিকল্পিত। এবং মৃত্যু নিশ্চিত করে হত্যাকারীরা রাস্তার পাশে রহমানের মরদেহ ফেলে রেখে যায়। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা।
এসময় ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহিম, শহর আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মন্ডল, আব্দুল কুদ্দুস, আব্দুল করিম, হানিফ হোসাইন বাবু, মো. আলহাজ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে নিহত আব্দুর রহমানের স্ত্রী হামিদা খাতুন, মেয়ে রিয়া মণি(৮), ছেলে হোসাইন (৬) এবং আব্দুর রহমানের পিতা সুজাবত আলী সুজাবত আলী ছেলের হত্যাকারীদের বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন । গত ১৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে সিরাজগঞ্জ সদরের চর রায়পুর এলাকায় ক্ষুদ্র ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহত রহমানের ভাই খায়রুল ইসলাম বাদি হয়ে ১৬ ফেব্রুয়ারি সদর থানায় ৮ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করে। এদের মধ্যে পুলিশ দুইজনকে আটক করে কারাগারে পাঠিয়েছে।