মুজিবনগরে ৪০০ গ্রাম গাঁজা সহ আটক ৩ জন।

হাজী সাইফুল ইসলাম: মেহেরপুরের পুলিশ সুপার রাফিউল আলম এর নির্দেশনায় বিশেষ অভিযান মুজিবনগরে ৪০০ গ্রাম গাঁজা সহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মুজিবনগর উপজেলার পুরন্দপর গ্রামের বাসাদ আলীর ছেলে সবুজ(২৫), ইবাদুল মালিথার ছেলে বিভান (৩০) এবং কামাল উদ্দীন এর ছেলে লাল মিয়াকে গৌরীনগর গ্রামের উত্তর পাড়ার আসান শেখের নির্মানাধীন পাকা ঘরের পার্শ্বে মাঠে যাওয়ার রাস্তার উপর থেকে তাদের আটক করা হয় মজিবনগর থানা পুলিশ । এ সময় তাদের কাছ থেকে বিক্রয়ের উদ্দ্যেশে নিয়ে আশা ৪০০ (শত) গ্রাম গাঁজা ও একটি মটরসাইকেল জব্দ করা হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান, গৌরীনগর গ্রামে মাঠের রাস্তার উপর গাঁজা বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই প্রসেনজিৎ, এ এস আই নাজমুল, এ এস আই মালেক কনেস্টেবল শামসুল সহ পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায় এ সময় তিনটি পলিথিনের ঝোলায় গাঁজা সহ তাদেরকে হাতেনাতে আটক করেন।

আটক কৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)১৯ এর ক ৩৮/৪১ ধারায় মামলা দিয়ে রবিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন অফিসার ইনচার্জ আব্দুল হাশেম।