সরিষাবাড়ী হাসপাতালে ভাংচুর, চিকিৎসক লাঞ্চিত

এমরান হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিরিয়াল ছাড়া করোনার টিকা না দেয়াকে কেন্দ্র করে চিকিৎসক কে লাঞ্চিত করা সহ হামলা চালিয়ে ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শনিবার (৮জানুয়ারি ) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাহেদুর রহমান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল থেকে যথারীতি সারিবদ্ধভাবে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান কার্যক্রম চলছিল। দুপুর দুইটার দিকে কতিপয় কিছু ছেলে সিরিয়াল ছাড়াই টিকা নেয়ার চেষ্টা করে এবং বিশৃঙ্খলা সৃষ্টি করে। তাদেরকে শান্ত করার চেষ্টা করা হলেও কিছুক্ষণ পরে লাঠিসোটাসহ সঙ্গবদ্ধ হয়ে হাসপাতালের বহির্বিভাগের জানালার কাঁচ ও বারান্দায় থাকা চেয়ার ভাঙচুর করে। আমি পরিস্থিতি শান্ত করতে গেলে আমাকেসহ ইপিআই ইনচার্জ আসাদুল ইসলাম, টিকাদান স্বেচ্ছাসেবী হৃদয় হোসেন ও হারুন মিয়াকে মারধর করে । খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ ও সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ও কর্মচারীগণ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গাজী রফিকুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ,কতিপয় উশৃংখল ছেলেদের কারণে প্রায় ঘণ্টাব্যাপী টিকাদান কার্যক্রম বন্ধ থাকে।