ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সরিষাবাড়ি উপজেলা শাখার সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ

ফরিদ আহম্মেদ, সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধিঃ
সরিষাবাড়িতে ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব সরিষাবাড়ি উপজেলা শাখার পক্ষ থেকে তরুন সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় উক্ত প্রেসক্লাবের আঞ্চলিক শাখা অফিস তারাকান্দিতে ঈদ উপহার বিতরণ করা হয়।

উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তরুণ সাংবাদিকদের বিভিন্ন বিষয়ের উপর দিকনির্দেশনা মূলক উপদেশ প্রদান করেন ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব সরিষাবাড়ি উপজেলা শাখার সম্মানিত সভাপতি সাংবাদিক ফজলুল হক। এসময় তিনি সকলের উদ্দেশ্যে বলেন,ন্যায়ের পথে থেকে অন্যায়,অনিয়ম-দুর্নীতির চিত্র তুলে ধরে যারা দেশের স্বার্থে কাজ করেন তারাই প্রকৃত সাংবাদিক। সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বলেন, ন্যায়ের পথে, সত্য কথা বলে সামনে এগিয়ে যাওয়াই হোক তোমাদের মতো তরুণ সাংবাদিকদের একমাত্র লক্ষ্য।

ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, প্রচার সম্পাদক আল-আমিন,সাংবাদিক কামাল হোসেন মুসা,দৈনিক এই আমার দেশ পত্রিকার সাংবাদিক ফরিদ আহম্মেদ, কাউসার আহাম্মেদ, রেজাউল করিম বাবু সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ। এসময় সভাপতি ফজলুল হক প্রেসক্লাবের সকল সাংবাদিকসহ সমগ্রজাতিকে হেফাজত রাখতে আল্লাহ’র কাছে প্রার্থনা করেন। পরিশেষে সবার সুস্বাস্থ্য ও সুন্দর নিরাপদ জীবন কামনা করে অনুষ্ঠান শেষ করেন।