মোংলায় নূরানী মাদ্রাসার বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

খান আশিকুজ্জামান, মোংলা বাগেরহাট :

মোংলায় ইসলামী ও সাধারণ শিক্ষার সমন্বয়ে আধুনিক শিক্ষা অনুশীলনের মাধ্যমে সৎ,যোগ্য, সুশিক্ষিত ও আদর্শবান নাগরিক গঠনের লক্ষে চাঁদপাই ইউনিয়নের উত্তর মালগাজী (ফায়ার সার্ভিস সংলগ্ন) দারুল আমীন নূরাণী মাদরাসায় (২৯ শে ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দারুল আমীন নূরানী মাদ্রাসার আয়োজনে ১ম বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট জেলা পরিষদের সদস্য মো: আবদুল জলিল শিকদার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, চালনা বন্দর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার মো: আনোয়ার হোসেন ভূইয়া, চাঁদপাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো: জাহাঙ্গীর শিকদার, মোংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো: ওমর ফারুক, চাঁদপাই দারুল কোরআন মাদ্রাসার পরিচালক মাও: ইমদাদুল হক,খাদিজাতুল কোবরা(রা) নূরানী মাদ্রাসার পরিচালক ক্বারি মো: ফয়সাল হোসেন, উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, দারুল আমীন নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সহকারী পরিচালক হাফেজ মাও: ইব্রাহিম হোসেনসহ মাদ্রাসার শিক্ষক ও অভিভাবকগন।

এ সময়ে দারুল আমীন নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক মাওলানা ইউসুফ ইকবাল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তানকে সুশিক্ষিত ও আদর্শবান হিসেবে গড়ে তুলতে আমরা প্লে নার্সারি থেকে ১ম শ্রেণী পর্যন্ত খেলাধুলার ব্যবস্থা করেছি।

নূরানী তালিমুল কুরআন বোর্ড খুলনা বাংলাদেশের শিক্ষা ক্রমের অনুস্মরণে পরিচালিত এবং বিজ্ঞ, প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষকমন্ডলী দ্বারা নিবিড় তত্ত্বাবধান ও পাঠদান করা হয়। পরে ছাত্র-ছাত্রীদের পুরস্কার বিতরন সহ প্রতিষ্ঠানের কল্যাণে দোয়া মোনাযাত করা হয়।