বাঁশখালী পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কমিশনারদের শপথ গ্রহন সম্পন্ন

এনামুল হক রাশেদী, বাঁশখালী(চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রাম জেলার বাঁশখালী পৌরসভা্র নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ও ওয়ার্ড কমিশনারদের শপথ গ্রহন সম্পন্ন হয়েছে।
৬ ফেব্রুয়ারী’২২ ইং রবিবার সকাল ১১ টার সময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে অনুষ্টিত অনাড়ম্বর এক অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহা আশরাফ হোসেনের কাঁছে শপথ গ্রহন করেন, বাঁশখালী পৌরসভার নব নির্বাচিত মেয়র বিশিষ্ট্য আইনজীবি, বাঁশখালী আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক এডভোকেট তোফাইল বিন হোসাইন। ১,২,৩ নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রোজি আক্তার, ৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রোজিনা সুলতানা রোজি, ৭.৮.৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর ছাদেকা নুর খানম বিউটি । এছাড়াও শপথ গ্রহন করেন, পৌরসভার ১ নং ওয়ার্ডের নব নির্বাচিত কমিশনার আনসুর আলী তালুকদার, ২ নং ওয়ার্ডের কমিশনার কাঞ্চন বড়ুয়া, ৩ নং ওয়ার্ডের কমিশনার জামশেদ আলম, ৪ নং ওয়ার্ডের কমিশনার মোঃ আরিফ মাঈন উদ্দিন, ৫ নং ওয়ার্ডের কমিশনার মোহাম্মদ ইসহাক, ৬ নং ওয়ার্ডের কমিশনার আব্দুল গফুর, ৭ নং ওয়ার্ডের কমিশনার আক্তার হোসেন, ৮ নং ওয়ার্ডের কমিশনার প্রনব দাশ, ও ৯ নং ওয়ার্ডের কমিশনার বদিউল আলম। এসময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাঃ মিজানুর রহমান এবং স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন।
শপথ গ্রহন শেষে, নব-নির্বাচিত বাঁশখালীর পৌর মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইন বিভিন্ন গনমাধ্যমকে বলেন, বাঁশখালী পৌরসভাকে এ ক্যাটাগরীর আদর্শ পৌরসভা হিসাবে উন্নয়নের রোল মডেলে প্রতিষ্ঠিত করার জন্য তিনি মাননীয় স্থানীয় সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ, নিজ দল আওয়ামীলীগের নেতৃবৃন্দ, নব নির্বাচিত কমিশনারবৃন্দ, পেশাজীবি ও সুশীল সমাজের মতামত ও পরামর্শকে গুরুত্ব দিয়ে কাজ করে যাবেন। তিনি সুন্দর, সুশৃংখল ও ভারসাম্যপুর্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনার জন্য নব নির্বাচিত কাউন্সিলর বৃন্দকে এক পরিবারের সদস্য হিসাবে আন্তরিকতা, স্বচ্ছতা ও কর্মচাঞ্চল্যের সাথে কাজ করার আহ্বান জানান।