আড়াইহাজার উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলম খান স্থায়ী ভাবে বহিস্কার

আড়াইহাজার প্রতিনিধি: গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টায় আড়াইহাজার উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে একটি জরুরী সভা অনুষ্ঠিত হয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি অগ্রবাণী প্রতিদিন পত্রিকার স্টাফ রির্পোটার মো: এফরান আলী। উক্ত সভা পরিচালনা করেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাজী ইউসুফ। সভায় সাবেক সাবেক সাধারণ সম্পাদক আলম খান বিগত ২বৎসরের উপজেলা প্রেসক্লাবের মিটিং না করে প্রেসক্লাবের আয়-ব্যয় এর হিসাব না দেখিয়ে তিনি স্বেচ্ছাচারিতা করে প্রেসক্লাবের দ্বায়িত্বে ছিলেন।

ঐসময় কয়েকবার তাকে মিটিং এর আহব্বান করেও তাকে মিটিং-এ উপস্থিত করা যায়নি। এছাড়াও তার ফেসবুক আইডিতে নব-নির্বাচিত কার্যকরী কমিটি ও প্রেসক্লাব নিয়ে কুরুচিপূর্ন আপত্তিকর মন্তব্য করায় সকল সদস্যের উপস্থিতিতে সকলের মতামত নিয়ে তাকে আজীবনের জন্য বহিস্কার করা হয়।নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলম খান কে ।

এই বহিস্কারের পর থেকে আলম খান উপজেলা প্রেসক্লাবের সদস্য বা কোনো পদবির পরিচয় দিলে প্রেসক্লাবের কর্তৃপক্ষকে জনানো জন্য অনুরোধ করা হলো।বহিষ্কারের বিষয়টি আমাদেরকে নিশ্চিত করেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: এফরান আলী.