ঝিকরগাছায় ৭টি তরতাজা গাঁজার গাছসহ ব্যবসায়ী মজনু আটক

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা (যশোর) : যশোরের ঝিকরগাছা থানা পুলিশের অভিযানে ৭টি তরতাজা গাঁজার গাছ সহ গাজা সেবনকারী ও ব্যবসায়ী মো. মজনু (৪০) কে আটক করা হয়েছে। আটককৃত আসামী উপজেলার নির্বাসখোলা ইউনিয়নের বল্লা গ্রামের মৃত সোবহানের ছেলে। তার বিরুদ্ধে মামলা দিয়ে আসামীকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা পুলিশ সূত্রে জানা গেছে।

থানায় মামলা সূত্রে জানা যায়, ঝিকরগাছা থানা প্রশাসনের অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ভুঁইয়ার মাদকদ্রব্যের উপর জিরো টরারেন্স ঘোষনার উপর জোর দিয়ে তারই নিদের্শনায় থানার অন্তগত শিওরদাহ পুলিশ ক্যাম্পের আইসি এসআই (নি.) দেবব্রত ঘোষ সোমবার (০১ এপ্রিল) রাত ৮টা ১৫মিনিটের সময় গোপন সংবাদের উপর ভিত্তি করে রাত ৯টা ২০মিনিটের সময় বল্লা বেলেরমাঠ এলাকায় ভোগদখলীয় পেঁপে ক্ষেতের পশ্চিম পার্শ্বে গাঁজা গাছা পরিচর্যাকালীন সময়ে অভিযান পরিচালনা করে ভিন্ন সাইজের ৭টি তরতাজা গাঁজার গাছ সহ গাজা সেবনকারী ও ব্যবসায়ী মো. মজনু (৪০) কে আটক করেছেন। তার বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা হয়েছে। মামলা নং ০৩, তারিখ-০১/০৪/২০২৪ইং।

এসময় শিওরদাহ পুলিশ ক্যাম্পের আইসি এসআই (নিঃ) দেবব্রত ঘোষের সাথে উপস্থিত ছিলেন, এএসআই (নি.) সোহেল রানা, কনস্টেবল গোবিন্দ ঘোষ, হানিফ আহমেদ, জাকির হোসেন।

থানা অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ভুঁইয়া বলেন, আসামী অবৈধ মাদকদ্রব্যের গাঁজা গাছ চাষের মাধ্যমে অপরাধ করেছেন। তার বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) টেবিলের ১৮ (ক) ধারা মোতাবেক মামলা দেওয়া হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) তাকে বিচারের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।