চিত্রশিল্পী সরওয়ার হত্যার বিচারের দাবীতে মানবন্ধন

জেপুলিয়ান দত্ত জেপু, চকরিয়া প্রতিনিধিঃ আমার বাবাকে যারা গুলি করে হত্যা করেছে।আমি তাদের ফাঁসি চাই,তাদেরকে জনসম্মুখে ফাঁসি দেওয়া হোক।প্রশাসনের কাছে কান্না জড়িত কন্ঠে মানববন্ধনে এমন দাবী জানান, ঘাতকের গুলিতে নিহত হওয়া,চকরিয়ার কৃষকলীগ নেতা,চিত্রশিল্পী সরওয়ার আলম এর বড় ছেলে স্কুলে পড়ুয়া ছাত্র সোহরাব হোসেন মাহিন ও সোহরাব হোসেন তুহিন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টা থেকে মাগরিবের আজান পর্যন্ত দীর্ঘ সময় ধরে কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাট বাসষ্টেশনে মানব বন্ধনটি অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়,চিত্রশিল্পী সরওয়ার আলম (৩৫) উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের(মালুমঘাটস্হ) ২নং ওয়ার্ডের ডুমখালী-সওদাগরঘোনা গ্রামের মৃত ছৈয়দ নুর।

চিত্রশিল্পী সরওয়ার আলম হত্যার বিচারের দাবীতে করা মানববন্ধনে বক্তব্য রাখেন,উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এম.আর মাহবুব ও আ’লীগ নেতা চেয়ারম্যান প্রার্থী কলিম উল্লাহ কলি,নিহতের বড় ভাই মোঃইউনুছ,আ’লীগ নেতা বাহাদুর মিয়া,শেখ মোঃ ফোরকান,অসীম কুমার মোহন্ত,আবুল কাশেম,সৈয়দ সর্দার, যুবলীগ নেতা আবুল কালাম,শাহাদাত ওসমান,মোঃহারুণ সহ এলাকার হাজারো মানুষ উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন,গত রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে কৃষকলীগ নেতা,চিত্রশিল্পী সরওয়ার আলমকে ফোনে ঘুম থেকে ডেকে তুলে,তার শাশুড় বাড়ীর ঘর থেকে বের পূর্ব শক্রতার জের ধরে তাকে ফাঁসিয়াখালী ইউপির ঘোনা পাড়া এলাকায় তাকে গুলি করে হত্যা করেছে ঘাতককেরা।যার তাকে হত্যা করেছে।আমরা আজকের মানববন্ধনের মাধ্যমে জেলার সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি,আপনারা অনতি বিলম্ব হত্যাকারীদেরকে গ্রেফতার করে শাস্তির আওতায় নিয়ে আসুন।যদি তারা পার পেয়ে যায় তাহলে চকরিয়াতে আরো অপ্রীতিকর ঘটনা ঘটবে।মানববন্ধনে ফাঁসি চাই,ফাঁসি চাই শ্লোগানে মুখরিত মানববন্ধন। সরওয়ার হত্যার খুনিদের সুষ্ঠ বিচারের দাবীতে এলাকার সর্বস্তরের জনগণ মানববন্ধনটি আয়োজন করেছেন।