ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিনের ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : ঈদ উল আজহা উপলক্ষে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার ৩ নং বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন দেশবাসীর প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

চেয়ারম্যান জুলহাস উদ্দিন

ঈদ শুভেচ্ছায় তিনি বলেন, বিগত বছরের তুলনায় এবারের ঈদ একেবারেই ভিন্ন এক প্রেক্ষাপটে পালিত হচ্ছে। মহামারী কোভিড-১৯ দুর্যোগের কারণে নানান ধরনের সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। করোনার কারণে অনেক আগে থেকেই স্বাভাবিক জীবনযাত্রা আর আগের মতো নেই। এই বাস্তবতায় আবার আমাদের মাঝে ঈদ নতুন এক আনন্দ নিয়ে এসেছে।
বেরীবাইদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্য….

তিনি বলেন, ঈদে যাতে কেউ আনন্দ থেকে বঞ্চিত না হন সে বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা প্রদান করেছেন। সারাদেশে তাই দরিদ্র-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত খাবার সামগ্রী প্রদান করা হচ্ছে। সেই ধারাবাহিকতায় ইতিমধ্যেই বেরীবাইদ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডেও কয়েক হাজার দরিদ্র-অসহায় পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত ঈদ উপহার, খাবারসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
মধুপুর উপজেলার ৩ নং বেরীবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলহাস উদ্দিন

ঈদ শুভেচ্ছায় তিনি আরও বলেন, এই করোনা কালে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে হবে। ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে আমাদেরকে ঈদের নামাজ আদায় করতে হবে। ঈদ আমাদের সামাজিক সম্পর্ক ও সম্প্রীতির বাঁধন আরও অটুট করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।