আশুলিয়ায় পরিত্যক্ত মালিকবিহীন দুটি মোটরসাইকেল উদ্ধার

সাভার (ঢাকা) প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় শাখা সড়কের পাশে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা দুইটি মোটরসাইকেল উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। দুইটি মোরসাইকেল জব্দ করে থানায় রাখা হয়েছে। পুলিশের প্রাথমিক ধারনা, মোটরসাইকেল চুরি করে পালাতে না পেরে ফেলে রেখে চলে গেছে।

রবিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় আশুলিয়ার কাইছাবাড়ি এলাকার আঞ্চলিক সড়কে পাশে নীচে খালের পাড়ে পড়ে থাকা মোরসাইকেল দুইটি উদ্ধার করা হয়। একটি নম্বরপ্লেট বিহীন টিভিএস কোম্পানীর এপাসি আরটিআর মডেলের আরো আরেকটি বাজাজ কোম্পানীর (ঢাকা-হ-৩১-৫৬৫৮) মোটরসাইকেল। এ সময় মোটরসাইকেল পাশ থেকে মাথার পরচুলা, চারটি শীতের জ্যাকেট পাওয়া যায়।

স্থানীয় ইউপি সাবেক মেম্বার হালিম চৌধুরী বলেন, সকালে কাঠের সেতুর নীচে খাল পাড়ে একটি মোরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। এর আরেকটু সামনে আরো একটি মোরসাইকেল একি অবস্থায় দেখা যায়। খোঁজ করে কোন মালিকের সন্ধান পাওয়া যায়িনি। পরে পুলিশ খবর দেয়া হয়।

আশুলিয়া থানার এস আই ফরহাদ হোসেন বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে মোরসাইকেল দুই জব্দ করা হয়েছে। পরে উধ্বর্তন অফিসাদের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে ধারনা কোথাও থেকে চুরি করে মোটরসাইকেল নিয়ে যেতে না পেরে হয়তো ফেলে রেখে চলেগেছে। আরেকটি হতে পারে মাদক আসক্ত হয়ে নিজেদের মধ্যে বাকবিতন্ডতা বা মারামারি করে মোরসাইকেল দুটি ফেলে যেতে পারে। তবে পরিচয় সনাক্ত করলে মুল ঘটনা বেরিয়ে আসবে।