নড়াইলে পুলিশ কনস্টেবল পদে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সম্পণ

উজ্জ্বল রায়, নড়াইল  প্রতিনিধিঃ
“চাকরি নয়, সেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নতুন নিয়মে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে জেলার প্রিলিমিনারি স্ক্রীনিং এ বাছাইকৃত যোগ্য প্রার্থীদের শারীরিক মাপ ও  কাগজপত্র যাচাইকরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকাল থেকে দিনব্যাপী নড়াইল পুলিশ লাইন্স মাঠে এ শারীরিক মাপ ও  কাগজপত্র যাচাইকরণ কার্যক্রম সম্পন্ন হয়।
নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি মহোদয়ের নেতৃত্বে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদের নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে সম্পন্ন করা হবে। তিনি আরও বলেন, আধুনিক, জনবান্ধব ও সেবাধর্মী পুলিশি ব্যবস্থা বিনির্মাণের লক্ষ্যে স্বচ্ছ ও নিরপেক্ষ নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে বাংলাদেশ পুলিশে সবচেয়ে যোগ্য, মেধাবী ও সেরা প্রার্থীদের নির্বাচন করা হবে। এ সময় তিনি সকল প্রার্থীদের নিয়োগ সংক্রান্ত ব্যাপারে কোন প্রকার আর্থিক লেনদেনে না জড়ানোর পরামর্শ দেন।
এ সময় মোঃ মনিরুজ্জামান, পুলিশ সুপার, এআইজি, ইনোভেশন অ্যান্ড বেস্ট প্রাকটিস, প্রতিনিধি, পুলিশ হেডকোয়াটার্স, ঢাকা; নিয়োগ বোর্ডের সদস্য মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, মাগুরা এবং জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর, বাগেরহাট; ডাঃ অনিন্দিতা ঘোষ ও ডাঃ সুব্রত হালদার, মেডিকেল অফিসার, সিভিল সার্জন অফিস, নড়াইল সহ নিয়োগ কার্যক্রম সংশ্লিষ্ট নড়াইল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।