শ্রীপুর পৌর বিএনপির নয়টি ওয়ার্ড কমিটি গঠন

শ্রীপুর পৌর বিএনপির নয়টি ওয়ার্ড কমিটি গঠন
আবুল কালাম গাজীপুর জেলা প্রতিনিধি ঃ
গাজীপুরে শ্রীপুর পৌর বিএনপির নয়টি ওয়ার্ড বিএনপির কমিটি গঠন করা হয়েছে। এতে শ্রীপুর পৌর ১নং ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছে আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল  ইসলাম প্রধান , ২নং ওয়ার্ডে সভাপতি নাছির  উদ্দিন মৃধা, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন খান এমরান, ৩ নং ওয়ার্ডে সভাপতি আব্দুল বাতেন সরকার, সাধারণ সম্পাদক এমদাত হোসেন মন্ডল , ৪ নং ওয়ার্ডে সভাপতি  আফাজ উদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক  শহিদুজ্জামান খান (সাজু), ৫ নং ওয়ার্ডে সভাপতি  হাজী মোঃ মহসীন, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন সরকার, ৬ নং ওয়ার্ডে সভাপতি নঈম উদ্দিন ফকির, সাধারণ সম্পাদক এস.এম জশীম উদ্দিন, ৭ নং ওয়ার্ডে সভাপতি মোবারক হোসেন তুনিন, সাধারণ সম্পাদক আশরাফ আলী নিজাম, ৮ নং ওয়ার্ডে সভাপতি ইজ্জত আলী ফকির, সাধারণ সম্পাদক ফজলুল হক, ৯ নং ওয়ার্ডে সভাপতি মাহমুদুল হাসান আলাল, সাধারণ সম্পাদক নছ মিয়া প্রধান ।
এই বিয়ষে শ্রীপুর পৌর বিএনপির নব নির্বাচিত আহ্বায়ক এডভোকেট কাজী খান বলেন, ৮ ই অক্টোবর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তৃণমূলের ভোটের মাধ্যমে আমাকে আহ্বায়ক  ও বিল্লাল বেপারী কে সদস্য সচিব নির্বাচিত করেন। আহ্বায়ক কমিটির প্রথম মতবিনিময় সভায় সকলের দাবি ও সম্মতিক্রমে নয়টি  ওয়ার্ডের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। ওয়ার্ড বিএনপির সভা আহবান করার জন্য শ্রীপুর পৌর বিএনপির আহ্বায়ক কমিটির ৯ জন সদস্যকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়।
গাজীপুরের জেলা বিএনপির আহ্বায়ক এ কে এম ফজলুল হক মিলন ,সদস্য সচিব কাজী ছাইয়্যেদুল আলম বাবুল ও যুগ্ম আহ্বায়ক মেয়র মুজিবুর রহমান ওনাদের নির্দেশক্রমে প্রতি ওয়ার্ডের সিনিয়র ব্যক্তি কে প্রধান অতিথি করে সদস্য সংগ্রহ ও মতবিনিময় সভা সম্পন্ন করা হয়। মতবিনিময় সভায় সদস্যদের উপস্থিতিতে তালিকা প্রণয়ন করা হয়। উক্ত তালিকা থেকে যাচাই বাছাইয়ের মাধ্যমে ৫১ জন সদস্য ৫ জন উপদেষ্টা নির্বাচিত করা হয়। এতে আগামী দিনের আন্দোলন সংগ্রাম গুরুত্ব দিয়ে তরুণদের কে সকল ওয়ার্ডে প্রাধান্য দেওয়া হয়। নবীন ও প্রবীণদের সমন্বয়ে নয়টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়।