চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নতুন কমিটি গঠন

সভাপতি নির্বাচিত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি অ্যাড. মানিক আকবর। সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন দ্বীপ্ত টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম
চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সদস্যবৃন্দ

নিজস্ব প্রতিবেদক

চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় ক্লাবটির সাংগঠনিক কার্যালয়ে সকল সদস্যের সম্মতিতে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি অ্যাড. মানিক আকবর। সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন দ্বীপ্ত টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম।

আগামী ২০২২-২৩ সালের দ্বি-বার্ষিক মেয়াদে নতুন এ কমিটিতে সহ- সভাপতি হয়েছেন শরীফ উদ্দীন (মানবকণ্ঠ), যুগ্ম সাধারন সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি (দৈনিক আকাশ খবর), সাংগঠনিক সম্পাদক ইকরামুল হক পিপুল (মাই টিভি), অর্থ বিষয়ক সম্পাদক জাকির হোসেন (আজকের সূত্রপাত), দপ্তর সম্পাদক নাসির উদ্দীন জোয়ার্দ্দার (দৈনিক সন্ধ্যাবাণী), প্রচার ও প্রকাশনা সম্পাদক জিসান আহমেদ (ডিবিসি নিউজ ও বাংলানিউজ২৪.কম), ক্রীড়া সম্পাদক মামুন মোল্লা (বাংলা টিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান (সিটি নিউজ)। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক শাহার আলী, জাহিদুল ইসলাম ও শামসুজ্জোহা পলাশ।

সভায় আরও বলা হয়, আগামী ১ জানুয়ারী নতুন এ কমিটির দায়িত্বভার হস্তান্তর করা হবে।