দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এর নির্দেশনায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

রাঙ্গাবালী পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে কোড়ালিয়া চরইমারশন গ্রামের মোঃ আজাহার ফরাজী এবং তার ছেলে রিপন ফরাজীর বসতিঘর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ০২ পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টার সময় বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যক্ষ মহিববুর রহমান (মহিব) এমপি এর নির্দেশনায় ক্ষতিগ্রস্থ ০২ পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ঈদ উপহার
প্রদান করেন উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মু. কামরুজ্জামান (শিবলী)। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, ইউপি সদস্য মোঃ মিন্ঠু হাওলাদার, যুবলীগ নেতা মোঃ এনামুল ইসলাম মাসুম। উল্লেখ্য আজ মঙ্গলবার বিকাল ৩টার সময় রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ০১নং ওয়ার্ড চরইমারশন গ্রামের মোঃ আজাহার ফরাজী এবং তার ছেলে রিপন ফরাজীর বসতিঘর অগ্নিকান্ডে পুরে ছাই হয়ে যায়।

এ বিষয়ে ছোটবাইশদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মু. কামরুজ্জামান (শিবলী) জানান, খবর পেয়ে বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যক্ষ মহিববুর রহমান (মহিব) এমপি মহোদয়ের নির্দেশনায় তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ ০২ পরিবারের মাঝে নগদ অর্থ, খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছি। এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেছি।

এ বিষয় রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান বলেন, খবর পেয়েছি এবং উপজেলা পরিষদ এর পক্ষ থেকে আর্থিক সহযোগীতাসহ ঘর পুনর্বাসন করার ব্যবস্থা করবো।