কালাইয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবারো  জনপ্রিয়তার শীর্ষে সাবানা

আঃ রাজ্জাক, উপজেলা প্রতিনিধি :

তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’ এই স্লোগান হৃদয়ে ধারণ করে আসন্ন কালাই উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান ‘মহিলা ভাইস চেয়ারম্যান’মোছাঃ সাবানা আক্তার আবারো প্রার্থী হচ্ছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ইতি মধ্যেই উপজেলাবাসীকে পোস্টারের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে নিজের প্রার্থিতার কথা জানান দিচ্ছেন তিনি। সমাজের নিপীড়িত ও নির্যাতিত মানুষের অধিকার আদায় নিয়ে। এরই ধারাবাহিকতায় আবারো তিনি জনপ্রতিনিধি হয়ে সরাসরি মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। মোছাঃ সাবানা আক্তার বলেন, তরুণ তরুনি রাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ’।

এরই অংশ হিসেবে কালাই উপজেলাকে একটি আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। তিনি জানান, আসন্ন কালাই উপজেলা পরিষদ নির্বাচনে ‘মহিলা ভাইস চেয়ারম্যান’ পদে তিনি প্রার্থী হওয়ার ইচ্ছে পোষন করেছেন। ভোটের মালিক জনগণ। তারাই তাদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন আগামীর নেতৃত্ব। 

মোছাঃ সাবানা আক্তার কালাই উপজেলা যুব মহিলা লিগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের কার্যনিবাহি সদস্য ওউপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও সাধারন মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় মানুষ।

তার নির্বাচনী এলাকা কালাই উপজেলার হাট-বাজার, পথে-প্রান্তরে ও পাড়া-মহল্লায় বিরামহীন নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোছাঃসাবানা আক্তার আবারো আসাবাদ ব্যক্ত করে বলেন এবারও নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়ী হবেন। সাধারন মানুষের মধ্যেও মোছাঃ সাবানা আক্তার এবারও আলোচনায় রয়েছেন, বিশেষ করে তরুন তরুণী নারী পুরুষ ভোটারদের মধ্যে। মোছাঃ শাবানা আক্তার বলেন, যদি তিনি এবার বিজয়ী হন তাহলে আধুনিক কালাই গঠনে তার উন্নয়ন ও মহিলা শিশু তরুণ তরুণী গরীব মেহনতি মানুষের জন্য কাজ করে যাবেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবানা আক্তার ব্যাপকভাবে গণসংযোগ করছেন উপজেলার প্রতিটি মানুষের দ্বারে দ্বারে এবং দোয়া প্রার্থনা করেছেন সকল মানুষের কাছে। 

তিনি আরও  বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি সঙ্গে জড়িত আছি। যদিও এবারও  আমি আশাবাদী জনগণ আমায় গত পাঁচ বছর দায়িত্ব দিয়েছিলেন এবার বিপুল ভোটে বিজয়ী করবেন।