১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপের রেশ না কাটতেই আরও একবার মাঠে ফিরতে হচ্ছে বাংলাদেশকে। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে দুই টেস্টের সিরিজ দিয়ে আবারও ব্যাট-বল হাতে দেখা যাবে টাইগারদের। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২৮ তারিখ থেকে শুরু হবে দুই দলের মধ্যেকার প্রথম টেস্ট।

এই টেস্টের জন্য টিকিটের দাম নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে সর্বনিম্ন ১০০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন সমর্থকরা। এই ম্যাচ দিয়েই পাঁচ বছর পর লাল বলের আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে সিলেটে। এর আগে ২০১৮ সালে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ দিয়ে টেস্ট ভেন্যু হিসেবে যাত্রা শুরু করেছিল দেশের নয়নাভিরাম এই স্টেডিয়াম।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রিন গ্যালারি ও পশ্চিম গ্যালারিতে খেলা দেখা যাবে সর্বনিম্ন ১০০ টাকায়। সবচেয়ে বেশি এক হাজার টাকা টিকিটের দাম গ্র্যান্ড স্ট্যান্ডের। পূর্ব গ্যালারি ২০০ টাকা ও ক্লাব হাউজে বসে খেলা দেখতে খরচ করতে হবে ৩০০ টাকা।

টিকিট পাওয়া যাবে সিলেট স্টেডিয়ামের টিকিট কাউন্টারে। এ ছাড়া সিলেট জেলা স্টেডিয়ামের সামনের বুথ থেকেও টিকিট কাটতে পারবেন দর্শকরা। ম্যাচের আগেরদিন ২৭ নভেম্বর থেকে ম্যাচ চলাকালীন প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

এই ম্যাচ খেলতে ইতোমধ্যে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। দুদিন ধরে অনুশীলনও করছে তারা। আগামীকাল বিশ্রাম দিয়ে পরের দুই দিন অনুশীলন করে মাঠে নামবে দুই দল। প্রথম ম্যাচের আগে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও ভ্রমণ ক্লান্তিতে সেটি বাতিল করে সফরকারী কিউইরা।