হোসেনপুরে র‍্যাব কর্তৃক ৪৮০পিস ইয়াবা ট্যাবলেট’সহ আটক-০১।

নিজস্ব প্রতিবেদক : গতকাল ৭ নভেম্বর কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার দ্বীপেশ্বর এলাকা থেকে ৪৮০ পিস ইয়াবাসহ মোঃ আবু সাঈদ (৪০) নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‍্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের র‍্যাব সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আবু সাঈদ ময়মনসিংহ জেলার পাগলা থানার নয়াবাড়ি এলাকার মোঃ নূরুল ইসলামের ছেলে।

র‍্যাব জানায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন দ্বীপেশ্বর এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে উক্ত তথ্যের সত্যতা যাচাই ও তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার জন্য মঙ্গলবার০৭ নভেম্বর সন্ধ্যা ০৬.২০ মিনিটের সময় র‍্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানাধীন দ্বীপেশ্বর এলাকা হইতে ৪৮০(চারশত আশি) পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি মোবাইল সহ মাদক ব্যবসায়ী মোঃ আবু সাঈদ(৪০) কে আটক করেছে।
র‌্যাব জানায় র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে ধৃত মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র‍্যাব আরো জানায় মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান চলমান আছে ইহা ভবিষ্যতেও নিয়মিত চলমান থাকবে।

উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।