হবিগঞ্জে হত্যা মামলার আসামী ৪৮ ঘণ্টার মধ্যে র‌্যাবের হাতে গ্রেফতার

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি

হবিগঞ্জের সদর উপজেলার আষেড়া ফান্দ্রাইল গ্রামে বাউল গানের আসরে এক ব্যক্তি নিহত হয়, ওই চাঞ্চল্যকর ঘটনার এজাহারভুক্ত আসামিকে সিলেটের জকিগঞ্জ ইচালিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আসামি নাম বিজয় চৌধুরী (২২) সে সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের তাউছ চৌধুরীর ছেলে শুক্রবার (১৪-জানুয়ারি) ভোর সাড়ে ৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার জকিগঞ্জ ইচালিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও এএসপি-আব্দুল্লাহ-আল-নোমান এর নেতৃত্বে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন ইচালিয়া গ্রামের জনৈক আলিম (২৫), বসত বাড়ী হইতে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহার এজাহারভুক্ত আসামি বিজয় চৌধুরীকে (২২) গ্রেপ্তার করা হয় উল্লেখ্য, ওই গ্রামের এক মসজিদের নাম পরিবর্তন করা নিয়ে সাইফুল ইসলাম ও সেফুল নামের দুই ব্যক্তির সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল প্রতিপক্ষের লোকজনের।

পূর্ব বিরোধের জের ধরে গত সোমবার ১০ জানুয়ারি মধ্যরাতে আষেরা গ্রামের পাঁচ পীরের মাজারে ওরশ চলাকালীন সময়ে বাউল গানের আসরে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয় সংঘর্ষে আফজাল চৌধুরী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়।