সীতাকুণ্ডে ব্যাংক এশিয়ার সুবিধা বন্চিত ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

মোং মাহাবুব আলম, চট্টগ্রাম ব্যুরো প্রধান:

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ব্যাংক এশিয়ার দেশব্যাপী সুবিধা বন্চিত ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ২৮ শে জানুয়ারি চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলা পরিষদ অডিটরিয়ামে সুবিধা বন্চিত ও শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়ার পরিচালক রোমানা রউফ চৌধুরী ও আশরাফুল হক চৌধুরী,উপ-ব্যবস্থাপনা পরিচালক এস এম ইকবাল হুসাইন,সীতাকুণ্ড উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দীন(পিপিএম),সীতাকুণ্ড উপজেলা সমবায় কর্মকর্তা এম এ শহিদ ভূঁইয়া, সীতাকুণ্ড উপজেলা পরিযদ চেয়ারম্যান জয়নব বিবি জুলি, পৌর মেয়র আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এসময় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলামকে সীতাকুণ্ড উপজেলা প্রশাসন ফুল দিয়ে বরণ করে নেন।

উল্লেখ্য,ব্যাংক এশিয়া সীতাকুণ্ড উপজেলার সমুদ্র উপকূলীয় এলাকায় বসবাসরত জেলে সম্প্রদায় এবং পাহাড়ে বসবাসরত ত্রিপুরা সম্প্রদায় সহ প্রায় ৩,০০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।