সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু হয়েছে।

বিশেষ প্রতিনিধিঃ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা নিজ নিজ এলাকায় গণসংযোগ শুরু করেছেন। কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জ জেলার কামারখন্দে প্রতিদ্বন্দ্বিতা করতে পোস্টার-ব্যানারের মাধ্যমে সম্ভাব্য প্রার্থীরা নিজেদের অবস্থান জানান দিচ্ছেন।প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল। আজ এমনই একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ কে নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত।

তিনি হলেন ঝাঐল ইউনিয়ন কৃতি সন্তান এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করছেন মোঃ আলামিন বিশ্বাস।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামী লীগের রাজনৈতিক আদর্শ বাস্তবায়নে, দলীয় সভানেত্রী, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নিতে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণ রূপকল্প হিসেবেএকজন ক্ষুদ্র অংশিদার হয়ে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে চলেছেন।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে কামারখন্দে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আগামীতে তিনি উপজেলা ভাইস চেয়ারম্যান পদে পদপ্রার্থী। এ বিষয়ে মতবিনিময় কালে যানা যায় আলামিন বিশ্বাস বিভিন্ন উন্নয়ন মুলক কাজ তাছাড়া এলাকার বিভিন্ন ফুটবল টুণামেন্ট, ক্রিকেট টুনামেন্ট পরিচালনা করেন। কামার খন্দ উপজেলার অনেক জায়গায়,চায়ের দোকান, আল আমিন বিশ্বাস নাম উঠছে তাছাড়া আল আমিন বিশ্বাস একজন তরুণ প্রজন্মের তারুণের অহংকার তিনি কামারখন্দ উপজেলা চর বড় ধুল গ্রামের কৃতি সন্তান।

আল আমিন বিশ্বাস কে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জয় নিশ্চিত হবে বলে মনে করেন। তাছাড়া তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ -২ আসনের নৌকার মাঝি ড জান্নাত আরা হেনরি নৌকা মার্কা প্রচারণা করছেন এবং নিজস্ব অর্থায়নে তার সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছেন

উপজেলা নির্বাচনে সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া প্রত্যাশি।