সংবাদ পরিবেশনের ক্ষেত্রে স্থানীয় সংবাদ কর্মীদের আরে বেশি দায়িত্বশীল,বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর হতে হবে।মেহের আফরোজ চুমকি এমপি –

সংবাদ পরিবেশনের ক্ষেত্রে স্থানীয় সংবাদ কর্মীদের আরে বেশি দায়িত্বশীল,বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর হতে হবে।মেহের আফরোজ চুমকি এমপি।
কালীগঞ্জ( গাজীপুর) প্রতিনিধি 
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক,মহিলা ও শিশু বিষয়কমন্ত্রনালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, গাজীপুর -৫ আসনের সাংসদ জনাব মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে স্থানীয় সংবাদ কর্মীদের আরে বেশি দায়িত্বশীল,বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর হতে হবে।  তিনি আরো বলেন, সাংবাদিকতা খুব চ্যালেঞ্জিং পেশা। কারণ এই পেশায় সংবাদ সংগ্রহ ও প্রচার-প্রকাশ করতে গিয়ে অনেক সময় গণমাধ্যমকর্মীদের রোষানলে পড়তে হয়। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদের কারণে একটি জীবন যেমন বেঁচে যেতে পারে, আবার সাংবাদিকদের ভুল সংবাদের কারণে একটি জীবন বিপন্ন হতে পারে। তাই সংবাদে এমন কোন তথ্য যেন আমরা ব্যবহার না করি, যেটার কারণে ব্যক্তি বা রাষ্ট্রের ক্ষতি হয়।সরকারের উন্নয়নের সংবাদ পরিবেশন করার পাশাপাশি সমাজের অসংগতি তুলে ধরার মাধ্যমে সকলে মিলে সমাজকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে অনন্য ভূমিকা রাখতে পাড়ে সংবাদ কর্মীরা।
বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে দৈনিক যুগান্তরের ২৩ বছর র্পূর্তি উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার হলরুমে যুগান্তর স্বজন কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কালীগঞ্জ পৌরসভার মেয়র এস.এম রবীন হোসেনের সভাপতিত্বে ও দৈনিক যুগান্তর পত্রিকার স্থানীয় প্রতিনিধি আব্দুল গাফফারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃআসসাদিকজামান,ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃআনিসুর রহমান,উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক জনাব এইচ এম আবু বকর চৌধুরী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব সরমিলা রোজারিও,   জাংগালীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃগাজী সারোয়ার হোসেন, নাগরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃঅলি উল ইসলাম, উপেলা আওয়ামী লীগ এর অর্থ বিষয়ক সম্পাদক শরীফুল ইসলাম কনক, পৌর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃকামরুল ইসলাম।
অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষে সুবেচ্ছা বক্তব্য দেন কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব আব্দুর রহমান আরমান।এ সময় স্থানীয় সংবাদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন  আল-আমিন দেওয়ান,মজিবুর রহমান,মোঃওমর আলী মোল্যা,রফিক সরকার,আহাম্মদ আলী, রিয়াদ হোসেন,তৈয়বুর রহমান সহ  স্থানীয় প্রিন্ট ও ইলেট্টনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীরা,পৌরসভার কাউন্সিলর এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপিসহ অনুষ্ঠানের সকল বিশেষ অতিথিদের যুগান্তরের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়। পরে একটি কেক কেটে দৈনিক যুগান্তরের ২৩ বর্ষপূতি উদযাপন করেন অতিথিবৃন্দ।
মোঃওমর আলী মোল্যা
মোবাইল-০১৭২৯৮৩৭৮৯৩
কালীগঞ্জ-গাজীপুর।