শেরপুরে বিনা লাভে পণ্য বিক্রয়

মেহেদী হাসান শামীম, শেরপুর প্রতিনিধি: ‘রমজানে ব্যবসা নয়, মানবতাকে করুন জয়’ এই স্লোগানকে সামনে রেখে শেরপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে বিনা লাভে পণ্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) দুপুরে জেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে ও রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন, শেরপুর জেলা শাখার আয়োজনে ডিসি গেইট সংলগ্ন এলাকায় এই বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ আল খায়রুম। এতে সহযোগিতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন দ্য বয়েজ অব আইডিটি।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠন রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মো. আল আমিন রাজু। এতে প্রধান অতিথি ডিসি আব্দুল্লাহ আল খায়রুম, অতিরিক্ত জেলা প্রশাসক মুকতাদিরুল আহমেদ, পানি উন্নয়ন বোর্ড, শেরপুর বিভাগীয় কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী মো. নকিবুজ্জামান খান, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ প্রমুখ বক্তব্য দেন।

রক্তসৈনিক বাংলাদেশ, শেরপুর জেলা শাখার সভাপতি মেহেদী হাসান শামীম জানান, এই বিক্রয় কেন্দ্র থেকে সুলভ মূল্যে ও বিনা লাভে খোরমা, খেজুর, বিভিন্ন ফল, শাক-সবজিসহ বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় পণ্য ভোক্তাদের নিকট বিক্রয় করা হবে। প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত এই কেন্দ্র খোলা থাকবে। পুরো রমজান মাস জুড়ে এই কার্যক্রম চলবে বলে জানান তিনি।