শার্শায় দু ‘মোটরসাইকেলের সংঘর্ষে আরোহী নিহত-১ আহত ২

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি:
যশোরের শার্শায় দু মোটরসাইকেলর সাথে সংঘর্ষে মাহাবুর রহমান (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আলমগীর হোসেন (৪৩) ও মিলন হোসেন (৪০) নামে অপর দু’জন আহত হয়েছেন।

সোমবার (১৮ই মার্চ) বিকালে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়াখালি বিজিবি চেকপোষ্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুবুর রহমান ঝিকরগাছা কলাগাছি গ্রামের নুর মোহাম্মাদের ছেলে।

আহত আলমগীর হোসেন একই গ্রামের মৃত হারুনর রসিদের ছেলে ও মিলন হোসেন আব্দুল মালেকের ছেলে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নাভারন হাইওয়ে থানার এসআই মফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মাহাবুব, আলমগীর ও মিলন ব্যবসায়ীক কাজে বেনাপোল যাচ্ছিল।

পথিমধ্যে যশোর-বেনাপোল মহাসড়কের আমড়া খালি বিজিবি চেকপোষ্টের সামনে পৌছালে হঠাৎ মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের সামনে থাকা অপর একটি মোটরসাইকেলর সাথে ধাক্কা দেয়। এ সময় তারা তিনজন সড়কে ছিটকে পড়ে। এসময় মাথায় আঘাত পেয়ে মাহাবুর ঘটনাস্থলে মারা যায়। এতে আলমগীর ও মিলন আহত হন।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থা আশাংখাজনক হওয়ায় তাদদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্য জেনারেল হাসপাতালে রেফার্ড করেন সেখানকার কর্মরত চিকিৎসক।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।