শান্তি সম্প্রীতি ও উন্নয়নে গুইমারা রিজিয়ন

মোঃ সালাউদ্দিন:- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের সৌজন্যে অসহায় ও হতদরিদ্র, দুস্থদের মাঝে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী বিতরণ, সেলাই মেশিন, সৌর বিদ্যুৎ,ডেউটিন বিতরন সহ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

১৭ই মার্চ গুইমারা সরকারী কলেজ মাঠে আর্থিক সহায়তা, ইফতার সামগ্রী, মেডিকেল ক্যম্পেইনের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।

অনুষ্ঠানে দুইশত অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী, তিনশত জনকে চিকিৎসা সেবা ও ঔষধ, দশপরিবারকে সোলার প্যানেল, বিশপরিবারকে সেলাই মেশিন, দশ পরিবারকে ঢেউটিন, অর্ধশত পরিবারকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতা ও দশটি মসজিদ ও মন্দিরে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এসময় গুইমারা রিজিয়নে দায়িত্বপ্রাপ্ত উচ্চ পদস্থ কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে উপস্থিত সকলকে শান্তি, সম্প্রীতি, উন্নয়ন বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সচেতনতা মূলক সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এধরনের জনসেবা মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।