রাজারহাটে আগুনে ভূষ্মীভূত পরিবার কে টিআরস মটরসের আর্থিক সহায়তা প্রদান।

ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের সোমনারায়ন কুটিপাড়ার আব্দুল মোন্নাফের বসত ভিটা আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
স্থানীয় সুত্রে জানা যায় গত ৬ই নভেম্বর শনিবার দুপুর ১২ঃ০০ঘটিকায় উপজেলার নাজিম খান ইউনিয়নের সোমনারায়ন কুটিপাড়া গ্রামের আব্দুল মোন্নাফের রান্না ঘর সহ পাচটি ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। পাচটি ঘরে ধান চাউল আসবাবপত্র ও কয়েকটি গরু সহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে গিয়ে নিঃস্ব প্রায় আব্দুল মোন্নাফের পরিবার। গোয়াল ঘরে থাকা চারটি গরু স্থানীয়দের সহায়তায় রক্ষা করা সম্ভব হয়েছে। কারেন্ট দিয়ে ভাত রান্না করা রাইচ কুকার বিস্ফোরণে আগুনের সুত্রপাত হয় বলে জানান ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ১০ লক্ষাধিক হবে বলে জানান স্থানীয়রা।
পরে স্থানীয়দের সহায়তায় রাজারহাট ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।আগুনে পুড়ে সব কিছু ছাই হয়ে গেলেও অলৌকিক ভাবে অক্ষত অবস্থায় একটি কুরআন শরীফ উদ্ধার করেন নাজিমখান ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবেদুর রহমান রানা।
রোববার ৭ নভেম্বর সকাল ১১ঃ০০ঘটিকায় রাজারহাট টিআরস মটরস এর স্বত্বাধিকারী রাহেনুল  ইসলাম ও নাজিমখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী আবেদুর রহমান রানা দূর্ঘটনা কবলিত এলাকা পরিদর্শে আসেন এবং ভুক্তভোগী মোন্নাফের পরিবার কে নগদ অর্থ সহায়তার পাশাপাশি শাড়ি ও লুঙ্গিও দেন। এসময় উপস্থিত  ছিলেন নাজিমখান ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।