রাঙ্গাবালীতে পাঁচশত অসহায় ও দুস্থ পরিবার পেল শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবী

মোঃ হানিফ মিয়া, পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাঁচশত দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল এগারটায় উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের সামচাঁদ গ্রামে বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন হাওলাদারের পক্ষ থেকে তার নিজ বাসভবনের সামনে বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়নের এক-থেকে নয় নং ওয়ার্ড পর্যায়ে প্রায় পাঁচশত গরিব অসহায় দুস্থ পরিবারের পুরুষ এবং মহিলা লাইন ধরে দাড়িয়ে থেকে ঈদ উপহার গ্রহণ করেন। যানা গেছে প্রতিবছরের ন্যায় এ বছরও গরিব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

এতে অসহায় পরিবার গুলোর মধ্যে বিরাজ করছে উৎসবের অমেজ। তারা ঈদ উপহার সামগ্রী পেয়ে আনন্দ প্রকাশ করেছেন। তাদের দাবী প্রতিবছর শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের দ্বারা অব্যহত থাকুক। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আহম্মেদ বলেন আমরা প্রতিবছর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড থেকে ঈদের আগে গরিব অসহায় পরিবার খুজে বেড় করে তাদেরকে সামান্য শাড়ি লুঙ্গি ও পাঞ্জাবী দিয়ে গরিব অসহায় পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার চেষ্টা করি।

আমাদের পরিবারের পক্ষ থেকে এই ক্ষুদ্র উপহার তাদের মাঝে দিতে পেরে আমি আনন্দিত ইনশাআল্লাহ আল্লাহ বাচিয়ে রাখলে প্রতিবছর এই দ্বারা অব্যহত রাখার চেষ্টা করব। এবং এ বছর আমরা পাঁচশত পরিবারের মাঝে দিতে পেরেছি আগামীতে চেষ্টা করব আরও বেশি পরিবারের মাঝে দেওয়ার জন্য।

এ সময় বড়বাইশদিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান হীরা, বড়বাইশদিয়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আহম্মেদ নেয়ামুল ও সাধারণ সম্পাদক রিসাদ মৃধা,ওলিল মাস্টার, শুভ সিকদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।