যে কারণে কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন ইলিয়াস কাঞ্চন

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। অভিনয়ে অনিয়মিত হলেও সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। যা নির্মাণ করছেন হাসান জাহাঙ্গীর। নাটকের পাশাপাশি বিজ্ঞাপন নির্মাণেও তিনি সমান ব্যস্ত।

সম্প্রতি একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছেন দুজন। ইতোমধ্যেই শেষ হয়েছে বিজ্ঞাপনটির নির্মাণকাজ।

ইলিয়াস কাঞ্চন বলেন, অনেক আগেই আমি গৎবাঁধা কাজ ছেড়ে দিয়েছি। মাঝে একটি বিজ্ঞাপনে আমাকে এক কোটি টাকা অফার করেছিল, আমি করিনি। সেটি ছিল একটি পাথরের আংটির বিজ্ঞাপন। আমি লোভী হলে বিজ্ঞাপনটি করে ফেলতাম। প্রোডাক্ট পছন্দ হয়নি, স্ক্রিপ্ট ভালো ছিল না, তাই করিনি।

হাসান জাহাঙ্গীরের প্রশংসা করে ইলিয়াস কাঞ্চন বলেন, হাসান জাহাঙ্গীরের সঙ্গে আমি আর প্রয়াত এটিএম শামসুজ্জামান ভাই প্রথম কাজ করি। সম্ভবত এটি ২০০০ সালের আগের ঘটনা। সেই থেকে হাসান জাহাঙ্গীরের সঙ্গে আমার হৃদ্যতা। তারপর মাঝে মাঝে কাজ করেছি। অনেক দিন পর তার এই বিজ্ঞাপনে অভিনয় করলাম। আশা করি, বিজ্ঞাপনটি টিভিতে প্রচার হলে আপনাদেরও পছন্দ হবে। আমার অনেকগুলো ভালো কাজের মধ্যে হাসান জাহাঙ্গীরের এই কাজটি অন্যতম। সে খুব ভালো বিজ্ঞাপন নির্মাণ করে।

হাসান জাহাঙ্গীর বলেন, বরাবরই ভালো কিছু কাজ করার চেষ্টা করি। যেহেতু বিজ্ঞাপনের স্ক্রিপ্ট নির্মাণ এবং আমার নিজের কাজ করার একটা সুযোগ থাকে সেহেতু প্রতিটি বিজ্ঞাপন গুরুত্ব সহকারে করি। সেই ধারাবাহিকতাই এগিয়ে যাচ্ছি। আশা করি, ইলিয়াস কাঞ্চন ভাইকে নিয়ে যে বিজ্ঞাপনটি নির্মাণ করলাম সেটি দর্শকের পছন্দ হবে।