যশোরে র‌্যাবের অভিজান, বিপুল পরিমান অস্ত্রগুলি সহ আটক ২

আবিদ হাসান রিফাত

র‌্যাব-৬ তার প্রতিষ্ঠাকাল থেকেই অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী, প্রতারকচক্র, মানব পাচারকারীদের গ্রেফতার এবং মাদক কারবারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে থাকে।

তারই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার রাত অনুমান ২১.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকশ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন দীঘিরপাড় গ্রামস্থ মেসার্স শাহজালাল ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে উক্ত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে ২ জনকে গ্রেফতার করে র‌্যাব।

আসামীরা হলো ১।মোঃ আব্দুল্লাহ (২৮), পিতা-মোঃ আব্দুল কাদের, সাং-পুটখালী পশ্চিম পাড়া, ২। মোঃ আজিজুর রহমান (২৯) পিতা-মোঃ আঃ মমিন, সাং-পুটখালী, উভয় থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদ্বয়কে গ্রেফতার করে। এ সময়ে উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে গ্রেফতারকৃত আসামীদ্বেয়ের হেফাজত হতে ৪ (চার) টি বিদেশী পিস্তল (MADE IN USA), ৮ (আট) টি ম্যাগাজিন, ৩৪ (চৌত্রিশ) রাউন্ড গুলি ও ৩ (তিন) টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধিন।